রাজিবুল হক রনি: বাংলাদেশ আওয়ামী যুবলীগের দুই কর্ণধর মাননীয় চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিলের আশু রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ

১৪, ১৫,১৬,১৭,১৮ ও ২২ ওয়ার্ড যুবলীগের উদ্যোগে দোয়া ও মাহফিল বায়তুল আমান মসজিদ ধানমন্ডিতে ২৫শে জানুয়ারী ২০২১ইং রোজ সোমবার বাদ আসর অনুষ্ঠিত হয়।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মানবতার ফেরিওয়ালা, যুবরত্ন যুবসমাজের অহংকার আহম্মদ উল্লাহ মধু সার্বিক তত্বাবধায়নে ও যুবনেতা ইসমাঈল হোসেন তপু এর সার্বিক সহযোগিতায় ও ব্যবস্থাপনায় দোয়া মহাফিল অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন প্রধান অতিথি এড. কাজী মোর্শদ হোসেন কামাল যুগ্ন সম্পাদক ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগ।

বিশেষ অতিথি :
১) আবু সাঈদ মোল্লা, সহ-সভাপতি, ঢাকা মহানগর আওয়ামী যুবলীগ দক্ষিণ। ২) জনাব মোঃ হানিফ, সাধারণ সম্পাদক, নিউ মার্কেট থানা আওয়ামীলীগ। ৩) মো সারোয়ার, সাধারণ সম্পাদক, ১৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ। ৪) শেখ রবিউল ইসলাম, সদস্য, বাংলাদেশ আওয়ামী যুবলীগ। ৫) হরি চরণ দাস, সভাপতি, ১৫নং ওয়ার্ড যুবলীগ। ৬) ফারহান কবির তš§য়, সাধারণ সম্পাদক, ১৫নং ওয়ার্ড যুবলীগ। ৭) ওয়াসেক সজীব, সভাপতি, ১৬নং ওয়ার্ড যুবলীগ। ৮) শিশীর দোয়ারী, সাধারণ সম্পাদক ১৬নং ওয়ার্ড যুবলীগ। ৯) শেখ আরফাতুল ইসলাম বাপ্পী, সাধারণ সম্পাদক, ১৪নং ওয়ার্ড যুবলীগ। ১০) শওকত ইসলাম বাবু, সাধারণ সম্পাদক, ২২নং ওয়ার্ড যুবলীগ।


গত ১৪ জানুয়ারী ২০২১ইং বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিল করোনা আক্রান্ত হয়ে বাসায় আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় আছেন এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মানবিক যুবলীগের কর্ণধর অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ সামান্য অসুস্থ হয়।

উভয় নেতার রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করা হয়। দোয়া মিলাদ মাহফিলে এক সংক্ষিপ্ত বক্তব্যে মানবিক ও মানবতার যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মানবতার ফেরিওয়ালা নামে পরিচিত আহম্মদ ইল্লাহ মধু বলেন।

প্রতিটি ঘরে ঘরে যুব সমাজ, তরুণ সমাজ ও নতুন প্রজš§কে দুই হাত তুলে এই দুই নেতার জন্য দোয়ার আহবান জানান।

আল্লাহর তাওয়ালার অশেষ রহমতে অচিরেই আমাদের নেতারা আমাদের মাঝে ফিরে আসবে মানবকি কাজ করার জন্য