রাজশাহী ব্যুরোঃ রাজশাহীতে পুলিশের অভিযানে ৮১ জনকে আটক করা হয়েছে। শনিবার রাত থেকে রোববার ভোর পর্যন্ত নগরী ও জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। রোববার রাজশাহী জেলা ও র্আএমপি পুলিশের পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমেরপাঠানো বিবৃতিতে জানানো হয়, জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ৩২ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৪ জন, তানোর থানা ৩ জন, মোহনপুর থানা ১ জন, পুঠিয়া থানা ৭ জন, দূর্গাপুর থানা ৫ জন, চারঘাট মডেল থানা ৭ জন, বাঘা থানা ৫ জনকে আটক করে। যার মধ্যে ১৯ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ৫ জনকে মাদকদ্রব্যসহ ৮ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।

বিবৃতিতে আরও জানানো হয়, চারঘাট মডেল থানা পুলিশ সমেজ উদ্দিন (৬৫) কে ৫০গ্রাম শুকনা গাঁজাসহ আটক করে। বাঘা থানা পুলিশ খঞ্জনা খাতুন (৫৫) কে ২০পিচ ইয়াবা ও ৫ বোতল ফেন্সিডিল এবং মিলন কুমার মালাকার (৩০) কে ৩০পিচ ইয়াবাসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ জিয়ারুল ইসলাম (৪১) এবং মিজানুর রহমান (২৮) কে ১৫০গ্রাম হেরোইনসহ আটক করে।

এদিকে, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ৪৯ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল ১১ জন, রাজপাড়া ৪ জন, চন্দ্রিমা ২ জন, মতিহার ৭ জন, কাটাখালি ৪ জন, বেলপুকুর ২ জন, শাহমখদুম ২ জন, এয়ারপোর্ট ৪ জন, পবা ২ জন, কাশিয়াডাঙ্গা ৫ জন, কর্ণহার ২ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ৩ জনকে আটক করে। যার মধ্যে ২৯ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১১ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ রতন (৪০) কে ৩৭ গ্রাম হেরোইনসহ আটক করে, তাহাজ উদ্দিন মোল্লা ওরফে লালন ওরফে সানোয়ার (৩০) কে ৪৭ গ্রাম হেরোইন ও ৩৩ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, সাত্তার (৪২) কে ১৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ পবন ওরফে টেংরা (২৬) কে ৬২৫ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ কাদের জিলানী (৪৫) কে ১৩ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। কাটাখালি থানা পুলিশ সুজন ইসলাম (১৮) কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ বাবুল ওরফে বাবুল ওরফে হাবিবুর রহমান (৩৮) কে ৩ গ্রাম হেরোইন সহ আটক করে। কর্ণহার থানা পুলিশ হাকিম (৩৭) কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে ও ডিবি পুলিশ শামসুল ইসলাম (৪২) কে ৫০ গ্রাম হেরোইনসহ আটক করে, সুমন (৩২) কে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, গোলাম মর্তুজা ওরফে পিন্টু (৩০) কে ২০ গ্রাম হেরোইন ও ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।