রাজশাহী ব্যুরো : রাজশাহীর বাগমারায় খড় বোঝাই ট্রলি উল্টে চালক নিহত হয়েছে। গতকাল রাত ৩ টার দিকে উপজেলার গনিপুর ইউনিয়নের বুজরুক কোলার মোড়ে এ দর্ঘটনা ঘটে। নিহত ট্রলি চালকের নাম মাইকেল (৩৮)। বাড়ি নওগাঁ জেলার পোড়শা উপজেলার দেশীপাড়া গ্রামে।

স্থায়ীয়রা জনান, দেউলিয়া গ্রাম থেকে ট্রলিতে ৪ কাউন খড় বোঝাই করে রাজশাহীর দুর্গাপুর উপজেলার আলিপুরে পৌঁছে দেয়ার উদ্দেশ্যে শুক্রবার সন্ধ্যায় রওনা দেন। সেখান থেকে একজন হেলপার সাথে নিয়ে আসছিল মাইকেল। ব্যাপক ঘন কুয়াশার কারনে ভালো মতো রাস্তা দেখা যাচ্ছিলনা। তাই ধিরে ধিরে খড় বোঝাই ট্রলি নিয়ে আসতে হয়েছে তাদের। এদিকে বুজরুক কোলার মোড়ে রাত প্রায়২টার পর এসে পৌঁছায় তাদেও ট্রলি। অধিক পরিমান খড় থাকায় চলাচলে অনেক সমস্যা হচ্ছিল। দুর্ঘটনা কবলিত স্থানে আম গাছের সাথে ধাক্কা খেয়ে ট্রলিটি উল্টে গেলে ট্রলি থাকা হেলপার ছিটকে পড়ে যায়।

পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় দ্রæত মাইকেলকে উদ্ধারের চেষ্টা করে হেলপার মামুন। যখন খড় সরানো শেষ সেই মুহূর্তে আর চালককে জীবিত উদ্ধার করা সম্ভব হয়নি। পরে চালকের ব্যবহƒত মোবাইল থেকে তাদের পরিবারের লোকজনকে খরব দেয়া হলে তারাও ছুটে আসেন ঘটনাস্থলে।

খবর পেয়ে বাগমারা থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহম্মেদ, ওসি তদন্ত সহ সঙ্গীয় ফোর্স দুর্ঘটনার স্থানে পৌঁছান। দুর্ঘটনার কারন সহ স্থানীয় লোকজনের নিকট এবং নিহত চালকের পরিবারের সদস্যদের জবানবন্দি শোনেন।

তিনি আরো জানান, পরিবারের সদস্যদের কোন অভিযোগ না থাকায় ও স্থানীয়দের কোন আপত্তি না থাকায় লাশটি ময়না তদন্ত ছাড়াই স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।