ইব্রাহিম আলম সবুজ, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ মঙ্গলবার সকালে রাজারহাট  উপজেলার সদর ইউনিয়নের নাটুয়ামহল গ্রামের জিতেন্দ্র নাথের পুত্র প্রদীপ কুমার (৩৫) নামের এক যুবক গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে।

স্থানীয় সুত্রে জানা যায়, প্রদীপ কুমার দীর্ঘদিন থেকে চট্রগ্রামের একটি প্রাইভেট কোম্পানিতে কাজ করতো।যা আয় করতো তা নিজের প্রয়োজন মিটিয়ে বাকী অর্থ বাড়িতে বৃদ্ধ মা কে পাঠাতো।কিছুদিন আগে প্রদীপ কুমার কর্মস্থল থেকে বাড়িতে আসে,বাড়িতে আসার পর থেকে প্রদীপ কুমার কিছুটা অস্বাভাবিক আচরণ করতে শুরু করে। প্রতিবেশীদের ধারণা, প্রদীপ কুমারে বয়স বেড়ে যাওয়া ও বিয়ে সাধী না হওয়ায় ভেঙে পড়েন। অতিরিক্ত হতাশা থেকে হয়তো প্রদীপ কুমার আত্মহত্যা করেছে।

প্রদীপ কুমারের মা কান্না জড়িত কন্ঠে বলেন, আমার ছেলে সহ রাতে খাবার খেয়ে শুইলাম সকালে ছেলে ঘরে ডাকতে গিয়ে ঝুলন্ত অবস্থায় আমার ছেলেকে দেখতে পাই। পরে তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে পুলিশকে খবর দেন।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার ঘটনাস্থল পরিদর্শন করে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাজারহাট থানায় একটি ইউডি মামলা হয়েছে যার নং ০২/০৩/১৬/২০২১-ইং।