দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের একজন অভিনেত্রী রাশমিকা মান্দানা। হানু রাঘবপৌদি পরিচালিত একটি সিনেমায় অভিনয় করার কথা ছিলো রাশমিকার । কিন্তু শিডিউল জটিলতায় তা সম্ভব হচ্ছে না। এজন্য সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন তিনি।তার পরবর্তে অভিনয় করবেন রাশি খান্না।

এই সিনেমায় অভিনেতা দুলকার সালমান ও পূজা হেগড়েকেও দেখা যাবে। শুরুতে সিনেমাটিতে অভিনয় করতে চেয়েছিলেন রাশমিকা। কিন্তু শিডিউল জটিলতায় তা সম্ভব হচ্ছে না। তাই সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। পরবর্তী সময়ে রাশি খান্নাকে সিনেমাটির চিত্রনাট্য শুনিয়েছেন নির্মাতা। এই অভিনেত্রী এটি পছন্দও করেছেন। পাশাপাশি সিনেমাটিতে অভিনয়ের সম্মতি জানিয়েছেন। তবে এ বিষয়ে নির্মাতাদের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়নি।

জানা গেছে, ষাটের দশকের প্রেক্ষাপটে নির্মিত হবে এই সিনেমা। এটি প্রযোজনা করছে বিজয়ন্তি মুভিজ ও স্বপ্না সিনেমা।বর্তমানে রাশমিকার ঝুলিতে একাধিক সিনেমা রয়েছে। ‘সুলতান’, ‘পোগারু’, ‘পুষ্পা’ ও ‘আদালো মেকু জোরালু’ সিনেমায় দেখা যাবে তাকে। অন্যদিকে, ‘আরানমানাই থ্রি’, ‘মেতাবি’, ‘তুঘলক দরবার’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রাশি খান্না