এস এম মাসুদ রানা, বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর নবাবগঞ্জের দাউদপুর রুপালী ব্যাংক শাখার নতুন ভবনে স্থানান্তরের শুভ উদ্বোধন করেন সোমবার (২২শে ফেব্রুয়ারি) সকাল ১১ ঘটিকায়। এই সময়  রুপালী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব ওবায়েদ উল্লাহ আল মাসুদ, তিনি অনলাইনের মাধ্যমে ঢাকা থেকে  দাউদপুর শাখার রুপালী ব্যাংকের নতুন ভবনের স্থানান্তর ও উদ্বোধন করেন। 

এই সময় তিনি বলেন, আমরা নতুন ভবন উদ্বোধনের মাধ্যমে দাউদপুরসহ নবাবগঞ্জ উপজেলার রুপালী ব্যাংক এর প্রতিটি গ্রাহক শান্তিপূর্ণ ভাবে যেন সেবা প্রদান করা যায়। সেই সাথে ব্যাংকের কোন গ্রাহক যেন হয়রানী না হয় এই দিক গুলো লক্ষ্য করে বড় পরিষরে রুপালী ব্যাংক শাখাটির শুভ উদ্বোধন করছি।

এই সময় গোলাম নবী (মহাব্যবস্থাপক ও জোনাল ম্যানেজার রুপালী ব্যাংক জোনাল) সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, দাউদপুর রুপালী ব্যাংক শাখা ব্যবস্থাপক একে এম শহিদুজ্জামান,বিরামপুর রুপালী ব্যাংক শাখা ব্যবস্থাপক নূর-উন- নবী, দিনাজপুর মালদাপট্টি রুপালী ব্যাংক শাখা ব্যবস্থাপক মোবাশেরুল ইসলাম (কেডিড) ও স্থানীয়  সামছুজ্জামান হিরো, ফিরোজ কবির প্রিন্স,ডেভিড ও রুপালী ব্যাংক শাখার কর্মকর্তা ও কর্মচারি সহ প্রমুখ।