সৈয়দুর রহমান সৈয়দ, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলাকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক আখ্যায়িত করে অবিলম্বে তাঁকে নিঃশর্ত মুক্তি দেওয়ার দাবি জানিয়েছেন পাকুন্দিয়া উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরা।

প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেপ্তারের প্রতিবাদে আয়োজিত জরুরি সভা থেকে এই দাবি জানানো হয়েছে। মঙ্গলবার (১৮ মে) সন্ধায় পাকুন্দিয়া উপজেলা প্রেসক্লাবের কার্যালয়ে পাকুন্দিয়া উপজেলা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদকের সন্চলনায় পাকুন্দিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ হান্নানের সভাপতিত্বে বক্তব্য রাখেন পাকুন্দিয়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, যুগ্ন-সাধারণ সম্পাদক শাহরিয়ার হৃদয়, মোঃ রাসেল, কোষাধ্যক্ষ আবু হানিফ প্রমুখ। এসময় সহ-সভাপতি সৈয়দুর রহমান সৈয়দ, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান, দপ্তর সম্পাদক জাহিদ হাসান মুক্তার, কার্যকরী সদস্য আবুল হোসেন, আরমান হোসেন, মোকারিম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, একের পর এক দুর্নীতির ঘটনা তুলে ধরার কারণে রোজিনা ইসলাম স্বাস্থ্য মন্ত্রণালয়ের রোষানলে পড়েন। দুর্নীতিবাজ এসব আমলা নিজেদের কুকীর্তি ঢাকতে রোজিনাকে হেনস্তা করেছেন। পরিকল্পিতভাবে তাঁকে ফাঁসানোর জন্য হেনস্তা করে এই মিথ্যা মামলা দেওয়া হয়েছে।যেভাবে সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে আটকে রেখে হেনস্তা করা হয়েছে, তা মুক্ত গণমাধ্যম ও সাংবাদিকতার জন্য হুমকি। তাঁর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করে তাঁকে নিঃশর্ত মুক্তি দেওয়ার দাবি জানান।