রশিদুল ইসলাম রিপন, লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটে মুজিব শতবর্ষ ও মহান স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উপলক্ষে লালমনিরহাট সরকারি কলেজের আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৯ মার্চ)  সকাল ৯ টায় লালমনিরহাট সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। ক্রীড়ানুষ্ঠানটি সফল করার জন্য ক্রীড়া শিক্ষকসহ সবাই যে নিরলস প্রচেষ্টা চালিয়েছেন তা প্রশংসনীয়।
বার্ষিক ক্রীড়া উপলক্ষ্যে মাঠের একপ্রান্তে একটি স্টেজ তৈরি করা হয়েছিল। স্টেজ ও মাঠ বেলুন,  ফুল,  ইত্যাদি দিয়ে সুন্দরভাবে সাজানো হয়েছিল। স্টেজ ও মাঠের এই সজ্জা সুধীবৃন্দের দৃষ্টি কেড়ে নিয়েছিল। সকাল সাড়ে ৯ টায় প্রধান অতিথি  জনাব মোঃ আবু জাফর কলেজ প্রাঙ্গনে উপস্থিত হলে  বেলুন উড়ানো, স্কাউটদের কুচকাওয়াজ প্রদর্শন, জাতীয় সংগিত এবং   জাতীয় পতাকা উত্তোলনের  মাধ্যমে তাঁকে সম্মান ও স্বাগত জানানোর আনুষ্ঠানিকতা শেষ হয়। এরপর তিনি আসনগ্রহণ করেন এবং সংক্ষিপ্ত স্বাগত বক্তব্যের মাধ‍্যমে অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
 প্রধান অতিথি ছিলেন,  লালমনিরহাট জেলা প্রশাসক, জনাব মোঃ আবু জাফর।
বিশেষ অতিথি লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান, অ‍্যাডভোকেট মোঃ মতিয়ার রহমান। লালমনিরহাট পুলিশ সুপার, জনাব আবিদা সুলতানা, বিপিএম,  পিপিএম।  বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, অ‍্যাডভোকেট সফুরা বেগম রুমি। লালমনিরহাট পৌরসভার মেয়র জনাব মোঃ রেজাউল করিম স্বপন। লালমনিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব মোঃ কামরুজ্জামান সুজন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লালমনিরহাট সরকারি  কলেজের অধ‍্যক্ষ,  প্রফেসর মোঃ ইউসুফ  আলী।