অমিত কর্মকার, লোহাগাড়া প্রতিনিধি : লোহাগাড়ায় ১’শ লিটার চোলাইমদসহ মোহাম্মদ মনছুর (৩০) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ী উপজেলার চুনতি বনপুকুর পাড়ের মৃত আবুল হাসেমের পুত্র বলে জানা গেছে। গত ১৫ ডিসেম্বর রবিবার রাত ৮টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি নলবুনিয়া এলাকার ওসমানের চায়ের দোকানের সামনে একটি ম্যাজিক গাড়ীতে তল্লাশী চালিয়ে ১’শ লিটার চোলাইমদসহ তাকে আটক করা হয়।

লোহাগাড়া থানার ডিউটি অফিসার এএসআই আব্দুল হালিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহাম্মদ আলমগীর, এএসআই চন্দ্র কুমার কুর্মী, এএসআই ছিদ্দিকুর রহমানের নেতৃত্বে চুনতি নলবুনিয়াস্থ চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কে ম্যাজিক গাড়ি (চট্টমেট্টো-ন-১১-০৬১২) তল্লাশী চালিয়ে ১’শ লিটার চোলাইমদসহ মাদক বেপারী মনছুরকে আটক করা হয়। এসময় মাদক বহনে ব্যবহৃত ম্যাজিক গাড়ীটি জব্দ করা হয়।
এ ব্যাপারে লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম জানান, আটক মনছুর এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা। সে চোলাইমদের চালানটি নিয়ে বিক্রির উদ্দেশ্যে বড়হাতিয়ায় নিয়ে যাচ্ছিল। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা রুজু করা হয়েছে। সোমবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।