শফিকুল ইসলাম পলাশ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুরের কায়েমপুরে দুস্থ, অসহায় ও শীতার্তদের মাঝে কম্বল মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন আসন্ন কায়েমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইকবাল হোসেন নয়ন।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাতে শাহজাদপুর উপজেলার ১ নং কায়েমপুর ইউনিয়নের কায়েমপুর গ্রামে সিরাজগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে ৩০০ জন দুস্থ, অসহায় পুরুষ ও নারীদের মাঝে কম্বল, মাক্স ও হ্যান্ড স্যানেটাইজার বিতরন করেছেন জেলা পরিষদের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী কায়েম পুর ইউনিয়ন নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইকবাল হোসেন নয়ন।

এ সময় ইকবাল হোসেন নয়ন বলেন, আমি সবসময় অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর কল্যাণে কাজ করে যাচ্ছি। জেলা পরিষদের প্রতিটি অনুদান আমি জনগনের মাঝে সুষম বন্টন করে চলেছি।

আগামী ইউপি নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকার মনোনয়ন দেন তাহলে আমার মেধা ও পরিশ্রম দিয়ে কায়েমপুর ইউনিয়নের জনগনের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে ভুমিকা রাখতে পারবো। এবং সরকারে উন্নয়নের অগ্রযাত্রায় শামিল হয়ে এই ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়নে রুপান্তর করতে পারবো।

আর এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কায়েমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব মমতাজ আলী ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নয়ন, ও গাঁড়াদহ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাসুদ রানা, সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মিজান, সাংবাদিক আমিরুল ইসলাম প্রমূখ।