খোরশেদ আলম, সাভার প্রতিনিধিঃ   বাংলাদেশ আওয়ামী যুবলীগের  কেন্দ্রীয় যুবলীগের নির্দেশক্রমে সারা বাংলাদেশের প্রতিটি উপজেলা ও থানা পর্যায়ে কাউন্সিল চলছে। এই ধারাবাহিকতাই আশুলিয়া থানা  যুবলীগের নির্দেশক্রমে শিমুলিয়া ইউনিয়নেও চলছে কাউন্সিলের প্রস্তুতি। গুরুত্বপূর্ণ এই ইউনিয়নে যুবলীগের কাউন্সিলের মাধ্যমে হারুন পরামানিক কে সভাপতি হিসেবে পেতে চায় নেতাকর্মী ও সাধারণ মানুষ।
সাভার উপজেলার আশুলিয়া থানাধীন শিমুলিয়া ইউনিয়নটি ভৌগলিক ও অর্থনৈতিক দিক বিবেচনায় অধিক গুরুত্বপূর্ণ। সেই রাজনৈতিক দিক থেকেও অনেক এগিয়ে শিমুলিয়া ইউনিয়ন। আর এই ইউনিয়নেই সততা ও সাহসিকতাকে পুঁজি রাজনীতির  মাঠ চষে বেরাচ্ছেন এই যুবলীগ নেতা হারুন পরামানিক। অন্যায় অবিচারের সঙ্গে আপোসহীন এই নেতা তার দৃঢ় অবস্থানের কারণে শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহ্বায়কের মত গুরুত্বপূর্ণ পদে আসীন রয়েছেন ২০১৭ সাল থেকে। তাইতো সৎ, নির্ভীক, দক্ষ ও রাজনৈতিক আদর্শে বলীয়ান এই নেতাকে আসন্ন যুবলীগের কাউন্সিলে শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হিসেবে দেখতে চাই তার অনুসারী নেতাকর্মী ও এলাকাবাসী । 
শিমুলিয়া ইউনিয়ন কমিটির বিষয়ে জানতে চাইলে আশুলিয়া থানা যুবলীগের যুগ্ন আহবায়ক মাইনুল ইসলাম ভূঁইয়া বলেন, বর্তমানে কমিটি স্থগিত রয়েছে। যে দলের জন্য ভালো কাজ করে চলেছে এবং ভবিষ্যতেও ভালো কাজ করবে তাকে আমরা মনোনীত করব। আর তা না হলে কাউন্সিলের মাধ্যমে নির্বাচিত করব।
শিমুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক সাকিবুল হাসান বলেন, হারুন পরামানিক শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হলে আমরা ওয়ার্ড যুবলীগ বা ইউনিয়ন যুবলীগ তার কাছে কথা বলতে পারবো, ওই হিসাবে হারোন পরামানিকে শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি দিলে ভালো হবে।
শিমুলিয়া ইউনিয়ন ৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জুলহাস হোসেন বলেন, হারুন পরামানিক কে শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি দিলে সাংগঠনিকভাবে যুবলীগ চাঙ্গা থাকবে বলে আশা করি
বর্তমান শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের ৩ নং যুগ্ন আহবায়ক সোমেল  খাঁন বলেন হারুন পরামানিক কে শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি দিলে সাংগঠনিক ভাবে যুবলীগ শক্তিশালী হয়ে উঠবে বলে জানান এই যুবলীগ  নেতা।
শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায় প্রতিটি ওয়ার্ডের নেতাকর্মীদের সাথে  সুসম্পর্ক রেখে চলছে তার আগামীর পথচলা।
 শুধু নিজস্ব  এলাকা নয় বরং তার পরিচয় ছড়িয়ে পড়ে আশুলিয়া থানার বিভিন্ন অঞ্চলে। পরোপকারী ও দরিদ্র মানুষকে সহায়তাসহ বিভিন্ন কর্মকান্ডের জন্যই তিনি আশুলিয়ার থানা  শিমুলিয়া  ইউনিয়ন জনসাধারনের কাছে এই পরিচয় লাভ করেন হারুন পরামানিক ।  
এলাকাবাসী আরো বলেন, করোনা মহামারী কালে শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের ১নং যুগ্ন আহবায়ক  হারুন পরামানিক  অনেক সার্বিক সহযোগিতা করেছেন।  বর্তমান সময়ে এই আলোচিত উদ্দমী নেতা হারুন পরামানিক বলেন, আমি শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি নির্বাচিত হলে আমি শিমুলিয়া ইউনিয়ন যুবলীগকে আরো শক্তিশালী করে তুলবো।এবং আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক  বঙ্গবন্ধুর স্বপ্ন বুকে ধারণ করে বাংলাদেশের  চার বারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যেকোনো পদক্ষেপ নিতে কখনই পিছপা হব না বলেও প্রতিশ্রুতি দেন এই যুবলীগ  নেতা।