খোরশেদ আলম, সাভার প্রতিনিধিঃ  বঙ্গবন্ধুর  সুযোগ্য কন্যা  মানণীয় প্রধানমন্ত্রী  দেশরত্ন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জনো নেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন আগামী ২৮ সেপ্টেম্বর।এ দিনটি উপলক্ষ্যে আশুলিয়া থানা যুবলীগের নির্দেশক্রমে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলে আয়োজন করা হয়।শনিবার বিকেল ৪টার দিকে আশুলিয়ার গাজিরচট পূর্বপাড়া এলাকায় এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মইনুল ইসলাম ভূইয়া, বিশেষ অতিথি হিসেবে ছিলেন, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি শামিম মন্ডল ও ১ নং সাংগঠনিক সম্পাদক কাইয়ুম খাঁন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ধামসোনা ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগেরনব-নির্বাচিত সভাপতি কবির হোসেন ও সাধারণ সম্পাদক হাসান খাঁন, ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক মোফাজ্জল তপদ্দার, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম শাহিমসহ স্থানীয় নেতা-কর্মীসহ এলাকার গর্ণমান্য ব্যাক্তিবর্গ অংশগ্রহন করেন। 

সবশেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

উল্লেখ্য যে, ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্ম গ্রহণ করেন। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনা । ভাইবোনদের মধ্যে শেখ হাসিনা ও শেখ রেহানা ছাড়া কেউই জীবিত নেই। ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের অন্য সদস্যরা ঘাতকদের গুলিতে নিহত হন।