এম হাসান মুসা শৈলকুপা (ঝিনাইদহ): ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ধুলিয়াপাড়া গ্রামে সোমবার বিবদমান দুইগ্রæপের সংঘর্ষে দুইজন নিহত ও একজন আহত।

এলাকাবাসি জানায় গতকাল রবিরার সকাল আটটায় একই গ্রামের সামাজিক দলের কুদ্দুস খান গ্রæপের আবেদ আলি খান নামে এক ব্যক্তিকে বাজার থেকে বাড়ি ফেরার পথে মতনেজা নামক স্থানে একই গ্রামের মকবুল মৌরী গ্রæপের তৈয়ব,হাবিল,হাশেম, কাশেম,নিহাল,আলি,আযুব মুন্সী,করিম হাতুরী পেটা ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। আহত আবেদ আলিকে প্রথমে শৈলকুপা হাসপাতালে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপালে রেফার করা হয়েছে। এরই জের ধরে সোমবার সকাল এগারটায় উভয় পক্ষের সংঘর্ষে লোকমান হোসেনের পুত্র অভী (২৬) ও মনজেল মন্ডলের পুত্র লাল্টুকে (৪৮) কে আহত অবস্থায় শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষনা করনে। এ ঘটনায় আহত লোকমান হোসনে কে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

ঝিনাইদহ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মিলুমিয়া বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি সাংবাধিকদের জানান খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং ঐ এলাকায় আতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

দীর্ঘদিন যাবৎ কুদ্দুস খান গ্রæপ ও মকবুল মৌরী গ্রæপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উত্তেজনা চলে আসছিল এরই জেরে আজকের সংগর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।