শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধিঃ ঝিনাইদহের শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক আওয়ামী কর্মী কে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা।

রোববার রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে উপজেলার সিমান্ত বাজার এলাকায়।এলাকাবাসী সুত্রে জানা গেছে, উপজেলার মনোহরপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজা মন্নু ও দামুকদিয়া গ্রামের বকুল হোসেনের সমর্থকদের মাঝে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শনিবার বিকেলে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৩ জন আহত হয়।

এ নিয়ে রোববার সন্ধ্যায় শৈলকুপা থানায় একটি শালিসী বৈঠক হওয়ার কথা ছিল। সেখানে প্রতিপক্ষরা হাজির না হওয়ায় সেখান থেকে মোটর সাইকেল যোগে বাড়ি ফিরছিল মন্নুর সমর্থক দামুকদিয়া গ্রামের রাশিদুল ইসলাম উকিল মৃধা। গ্রামে যাবার আগে সিমান্ত বাজার এলাকায় পৌঁছালে পুর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষ সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক রাশিদুল ইসলাম, উকিল মৃধাকে মৃত ঘোষণা করে। নিহত ব্যক্তি একই গ্রামের মৃত আবুল হোসেন মৃধার ছেলে। নিহত উকিল মৃধার ভাই ইমদাদুল হোসেন জানান আমার ভাইকে প্রতিপক্ষ একই গ্রামের বকুল হোসেন নিজে তার সমর্থক দিয়ে কুপিয়ে হত্যা করে।

এ ব্যাপারে শৈলকুপা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গির আলম জানান , এখনও থানায় মামলা দায়ের হয়নি তবে ৪ জনকে ঘটনার সাথে জড়িত সন্ধেহে আটক করা হয়েছে এবং এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। রাতেই ঝিনাইদহ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সাইদ আনোয়ার ও সহকারি পুলিশ সুপার আরিফুল ইসলাম ঘটনাস্থলে ডিবি পুলিশের ওসি আনোয়ার হোসেন সহ অবস্থান করছিলেন।