বিনোদন ডেস্ক : বলিউডের ‘চাঁদনি’ অস্তমিত হলেও আজও তাঁর আলো দুনিয়াজুড়ে। জীবনের অনেক ইচ্ছা শ্রীদেবীর হয়তো অধরা থেকে গেছে। এবার তাঁর শেষ ইচ্ছার কথা জানা গেছে। আর এই ইচ্ছার কথা জানিয়েছেন শ্রীদেবীর স্বামী বনি কাপুর। সম্প্রতি তিনি এক অনুষ্ঠানে বলিউডের ‘রূপ কি রানি’র জীবনের এক ইচ্ছার কথা জানিয়েছেন সংবাদমাধ্যমকে। এবার তিনি শ্রীদেবীর সেই ইচ্ছা পূরণ করতে চলেছেন।

বনি কাপুর বলেন, ‘শ্রীদেবী তামিল ছবি প্রযোজনা করতে চেয়েছিলেন। আর এই তামিল ছবিতে তিনি নায়ক হিসেবে নিতে চেয়েছিলেন দক্ষিণের অভিনেতা অজিতকে।’

শ্রীদেবীর এই ইচ্ছা পূরণ করার জন্য বনি কাপুর জনপ্রিয় হিন্দি ছবি ‘পিংক’-এর তামিল ভার্সন তৈরির সিদ্ধান্ত নিয়েছেন। ‘ইংলিশ ভিংলিশ’ ছবির তামিল ভার্সনে ক্যামিও হিসেবে অজিত শ্রীদেবীর সঙ্গে কাজ করেছিলেন। আর তারপরই বনি কাপুরকে শ্রীদেবী জানিয়েছিলেন তাঁর নিজস্ব প্রযোজিত তামিল ছবিতে অজিতকে নিয়ে কাজ করবেন।

বনি কাপুর বলেন, ‘অনেক দিন আমরা তেমন ভালো চিত্রনাট্য পাচ্ছিলাম না। অজিত আমাদের “পিংক” ছবির তামিল ভার্সন নির্মাণ করার পরামর্শ দেন। অজিতের এই প্রস্তাব তখন শ্রীর (শ্রীদেবী) খুব পছন্দ হয়। আর ও তখনই রাজি হয়ে যায়। শ্রীর মনে হয়েছিল, “পিংক” ছবির কাহিনি খুব সুন্দর। আর অজিত এই ছবিতে দুর্দান্ত কাজ করবে।’

তাই স্ত্রীর শেষ ইচ্ছা পূরণ করতে তামিল ছবির দুনিয়ায় পা রাখতে চলেছেন বলিউডের বরেণ্য প্রযোজক বনি কাপুর।

উল্লেখ্য, এ বছরের ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ে একটি হোটেল কক্ষের বাথরুমে বলিউডের একসময়ের জনপ্রিয় তারকা শ্রীদেবীকে মৃত অবস্থায় পাওয়া যায়।