শ্রীনগরে ওয়ারেন্টের আসামী যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গ্রেফতার

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়ন যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অনিল আহমেদ জয়কে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, অনিল আহমেদ জয়ের বিরুদ্ধে মারামারি ও হুমকি প্রদানের মামলার ওয়ারেন্ট রয়েছে। গ্রেফতারের পরে শনিবার সকালে তাকে আদালতে প্রেরন করা হয়েছে।

স্থানীয়রা জানায়, অনিল আহমেদ জয় ষোলঘর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মহিউদ্দিনের ছেলে। সে ষোলঘর ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ছিল। সম্প্রতি ওই ইউনিয়নের যুবলীগের কাউন্সিলে যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসাবে সিভি জমা দিয়েছে বলে জানা গেছে। অপর একটি সূত্র জানায়, স্থানীয় রাজনীতিতে সে পল্টিবাজ নেতা হিসাবে পরিচিত।

ওই ইউনিয়নে বিবাদমান দুটি রাজনৈতিক গ্রুপের প্রত্যেকের কাছ থেকে সুবিধা নিতে সে কয়েকদিন পর পরই পক্ষ বদল করে। এ কারণে এলাকায় বেশ সমালোচিত এই যুবলীগ নেতা এর আগে মাদকসহ গ্রেফতার হয়েছিলেন।এছাড়াও তার বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে। এব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, শ্রীনগর থানার ৩ (৩) ২০ নং মামলায় ওয়ারেন্ট থাকায় তাকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে।