ইসতিয়াক আহমেদ, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে একটি ভবনে কাজ করতে গিয়ে মিলন (৩২) নামে এক রং মিস্ত্রীর মৃত্যু হয়েছে। গত ২ মার্চ মঙ্গলবার বিকালে উপজেলার দেউলভোগ শহীদ মিনার সংলগ্ন ইসলাম খালাসীর বিল্ডিংয়ে কাজ করার সময় এই ঘটনা ঘটে। নিহত মিলন হরপাড়া এলাকায় ভাড়া বাড়িতে থেকে কাজ করতো। সে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার পূর্ব সদরদি গ্রামের সাগরের পুত্র।

স্থানীয়রা জানায়, ৪ তলা বিল্ডিংয়ে ২য় তলায় বাহিরের দেয়ালে রংয়ের কাজ করছিল। এসময় প্রায় ২ ফুট দূরত্বে থাকা উচ্চ ক্ষমতাসম্পন্ন বিদ্যুৎ তারের সাথে ওই রং মিস্ত্রীর শরীর জড়িয়ে যায়। এতে করে তার একটি পা বিদ্যুৎের শকে বিচ্ছিন্ন হয়ে যাওয়ার পাশাপাশি শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে রং মিস্ত্রী মিলনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সন্ধ্যার দিকে তার মৃত্যুর খবর শুনতে পাওয়া যায়।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, রং মিস্ত্রীকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজে প্রেরন করেন। ওই হাসপাতালের বার্ন ইউনিটে তার মৃত্যু হয়। এ বিষয়ে জানতে বিল্ডিং মালিক ইসলাম খালাসীর সাথে যোগাযোগ করেও তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, ঢাকা থেকেই পরিবারের লোকজন লাশটি বাড়িতে নিয়ে গেছেন। তার পরিবারের পক্ষ থেকে কেউ এই ঘটনায় কোন অভিযোগ দায়ের করতে রাজি হননি।