নাদিম হায়দার, ব্যুরো প্রধান মুন্সীগঞ্জ:

মুন্সীগঞ্জের শ্রীনগরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে একটি সিমেন্ট বোঝাই কাভার্ড ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয় এক বাস। এতে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দশ জন। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল ৮টায় এক্সপ্রেসওয়ের বেজগাঁও এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যায় বাস যাত্রী রিপন মিয়া (২২)।

 

আহতদের মধ্যে নুপুর রানী (৩১), শিব শংকর (৩০), মিরাজ (৩০), ইমরান(২৫), দুলাল (২৭), রাকিব ফরাজী (২০), মিল্টনকে (৩২) শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও বাকি তিনজনকে স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। আহতদের অধিকাংশের বাড়ি পিরোজপুর জেলায়।

 

 

শ্রীনগর ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সকালে ঢাকা থেকে এক্সপ্রেসওয়ের মাওয়া মুখি লেন হয়ে শিমুলিয়া ঘাটে যাচ্ছিলো মেঘলা পরিবহনের যাত্রীবাহী বাসটি। বেলা ৮টার দিকে বাসটি বেজগাঁও এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে একই লেনে চলন্ত অপর একটি সিমেন্ট বোঝাই কাভার্ডভ্যানকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে দুমড়ে-মুচড়ে যায় বাসের সামনের অংশ।  ঘটনাস্থলেই নিহত হয় এক বাস যাত্রী ও আহত হয় আরো দশজন। তবে কাভার্ড ভ্যানের চালক-হেলপার অক্ষত রয়েছেন।

 

হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবজাল হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়। নিহতের মরদেহ ও দুর্ঘটনা কবলিত গাড়ি পুলিশ হেফাজতে রয়েছেন।