ইসতিয়াক আহমেদ, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:
শ্রীনগর উপজেলা মাসিক আইন-শৃংখলা, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভা হয়েছে। সোমবার (২২ শে ফেব্রুয়ারি) সকালে উপজেলা পরিষদ অডিটরিয়ামে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার রহিমা আক্তারের সভাপতিতে উক্ত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মসিউর রহমান মামুন, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুহাম্মদ রেজাউল হক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কেয়া দেবনাথ, শ্রীনগর থানার ওসি হেদায়াতুল ইসলাম ভূঞা, ওসি তদন্ত মোহাম্মদ হেলাল উদ্দিন, মুন্সীগঞ্জ জেলা পরিষদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন মাস্টার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা গুল রাওশান ফেরদৌস, শ্রীনগর সরকারি সুফিয়া এ হাই খান বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরে আলম, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু হানিফা মোহাম্মদ নোমান, শ্রীনগর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক অধীর রাজবংশীসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

উক্ত মাসিক সভায় ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের বিভিন্ন স্থানে ডাকাতি-ছিনতাই, উপজেলার বিভিন্ন স্থানে চুরি ও বাল্যবিবাহ সংক্রান্ত বিষয়গুলো আলোচনায় উঠে আসে।