ইমরান হোসেনঃ
চুয়াডাঙ্গা সদর হাসপাতালে করোনার টিকা  দিতে গিয়ে আব্দুর রহমান নামের এক বৃদ্ধের ভ্যান চুরি হয়ে যায়। ব্যাংক থেকে ঋণ নিয়ে নেওয়া  ভ্যান হারিয়ে হাসপাতালের সামনে কাঁদতে থাকেন বৃদ্ধ। খবর পেয়ে বৃদ্ধের বাসায় যান সংযোগ কানেক্টিং পিপল ফাউন্ডেশনের চুয়াডাঙ্গা টিম।পাশে থাকার এবং  ভ্যান কিনে দেওয়ার আশ্বাস  দেওয়া হয়।
তারই পরিপেক্ষিতে সংযোগ সাবলম্বীকরণ প্রোজেক্ট এর আওতায় তাকে একটি ভ্যান কিনে দেওয়া হয়।
আজ ২২ আগষ্ট সকাল ১০ টাই চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভুইঁয়া এর  উপস্থিতিতে ভ্যানটি আব্দুর  রহমান এর কাছে হস্তান্তর করে সংযোগ ভলান্টিয়ার্স বাংলাদেশ এর চুয়াডাঙ্গা টিম।এসময় সংযোগ ভলান্টিয়ার্স বাংলাদেশ চুয়াডাঙ্গা টিমের সভাপতি  আল রোমাজ রাজনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,চুয়াডাঙ্গা এর সহকারী পরিচালক মোঃশরীয়ত উল্লাহ।সংযোগ চুয়াডাঙ্গা টিমের পক্ষে উপস্থিত ছিলেন,
সংযোগ ভলান্টিয়ার্স বাংলাদেশ চুয়াডাঙ্গা টিমের সাধারণ সম্পাদক- হাফিজ আজাদ,সহ সাধারণ সম্পাদক-শোয়েব আক্তার সোহাগ,প্রোজেক্ট বিষয়ক সম্পাদক-তাবির,শিক্ষা ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক অন্জ্ঞন সাহা আবির,এবং সদস্য ফারাবি আসিফ ও শাহরিয়ার পলক।
চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার শামিম ভুঁইয়া বলেন,সংযোগের পক্ষ থেকে ভ্যানটি কিনে দেওয়ায় আমি মনে করি একটি মহৎ কাজ হয়েছে,যা মানবিকতার দৃষ্টান্ত।দোয়া করি সংযোগ যেন এরকম বড় বড় কাজ করতে পারে এবং মানুষের পাশে দাঁড়াতে পারে।
সংযোগ ভলান্টিয়ার্স বাংলাদেশের কেন্দ্রিয় কমিটির সেক্রেটারি (প্রোজেক্ট ম্যানেজমেন্ট) শাহরিয়ার সিয়াম বলেন, ” একটি অনলাইন প্রতিবেদনের মাধ্যমে আব্দুর রহমান সাহেবের ভ্যান চুরি হয়ে যাওয়ার ঘটনাটি আমাদের দৃষ্টি গোচর হয়। পরবর্তিতে সংযোগ ভলান্টিয়ার্স বাংলাদেশ চুয়াডাঙ্গা টিম তার খোজ খবর নেয়।সংযোগ স্বাবলম্বীকরণ প্রোজেক্টের আওতায় আব্দুর রহমান সাহেবকে একটা ভ্যান কিনে দেওয়া হয়েছে।সংযোগ সারা বাংলাদেশে সুবিধাবঞ্চিত মানুষকে স্বাবলম্বীকরণ, শিক্ষা সহায়তা, চিকিৎসা সহায়তা সহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে।”