আল-আমিন শেখ, টাঙ্গাইল জেলা প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে অসহায়, দরিদ্র-দুস্থদের মাঝে ঢেউটিন ও নির্মাণ খরচ বাবদ চেক বিতরণ করা হয়েছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল ১০ টায় উপজেলা পরিষদ হল রুমে এ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে বরাদ্দকৃত উপজেলার বিভিন্ন গ্রামের ৯৯ জন উপকারভোগীর মাঝে ১০৫ বান্ডিল ঢেউটিন ও ২লাখ ৯৭ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) চিত্রা শিকারীর সভাপতিত্বে স্থানীয় সংসদ সদস্য এড. জোয়াহেরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থদের মাঝে ঢেউটিন ও চেক তুলে দেন।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, উপজেলা আ.লীগের সভাপতি কুতুব উদ্দিন আহম্মেদ, মাধ্যমিক শিক্ষা অফিসার মফিজুল ইসলাম, কৃষি অফিসার কৃষিবিদ নিয়ন্তা বর্মণ,মৎস অফিসার সমিরণ কুমার সাহা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম কাজী বাদল, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা লুৎফা আনোয়ার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. এরশাদুল আলম, বি আর ডি বি চেয়ারম্যান কে.বি.এম রুহুল আমিন ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ উস্হিত ছিলেন।