সেলিম রেজা, হিজলগাড়ী প্রতিনিধিঃ “মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার” শ্লোগানকে সামনে রেখে চুয়াডাঙ্গা সদরের নবগঠিত গড়াইটুপি ইউনিয়নে অনুষ্ঠিত হয়ে গেল বিট পুলিশিং সমাবেশ।
গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার সময় গড়াইটুপি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে গড়াইটুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান রাজু মাষ্টারের সভাপতিত্বে বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম । প্রধান অতিথি তার বক্তব্যে বলেন পুলিশ জনগনের বন্ধু, জনগণের সেবা করাই পুলিশের ধর্ম। তাই যে কোন ধরনের জটিল সমস্যায় পুলিশকে জানান সকল সমস্যার সমাধান আমরাই সর্বপ্রথম সমাধান দেওয়ার চেষ্টা করবো। তিনি আরও বলেন এলাকার বল্য বিবাহ,মাদক, সন্ত্রাসী,চুরি,ডাকাতিসহ নানা ধরনের অপকর্ম ঠেকাতে আমাদের হট লাইনে ফোন দিবেন আমরা অবশ্যয় দ্রুত পদক্ষেপ নেবো। এছাড়াও বলেন বর্তমান সরকার দেশের সকল স্থানে সাধারন মানুষের জন্য নানা উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। আর এই বিট পুলিশিং কার্যক্রম শহর থেকে প্রত্যন্ত এলাকার মানুষের মধ্যে পুলিশকে সহজে কাছে পাবার ক্ষেত্রে দারুন একটা উদ্দ্যগী কার্যক্রম হলো এই বিট পুলিশিং কার্যক্রম। তাই সমাজে শৃঙ্খলা বজায় রাখতে পুলিশকে সহায়তা করুন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দামুড়হুদা থানা সিনিয়র সহকারী পুলিশ সুপার মুন্না বিশ্বাস, দর্শনা থানা অফিসার ইনচার্জ এ, এইচ এম, লুৎফর কবীর, গড়াইটুপি ইউনিয়ন পরিষদ সচিব হাফিজুর রহমান, আওয়ামীলীগ নেতা আব্দুল খালেক, গিয়াস উদ্দীন। এসময় আরও উপস্থিত ছিলেন গড়াইটুপি ইউনিয়ন পরিষদের সকল মেম্বরগণসহ সকল মুক্তিযোদ্ধাগণ। বিট পুলিশিং সমাবেশ উপস্থাপনা করেন গড়াইটুপি ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড মেম্বর ফারুক হোসেন চাঁন।
বিট পুলিশিং সমাবেশ পরে পুলিশ সুপার গড়াইটুপির শিব মন্দির,কালী মন্দির ও পালপাড়া পুজা মন্ডুপ পরিদর্শন করেন।