অমিত কর্মকার, লোহাগাড়া প্রতিনিধি :বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনের ব্যক্তিগত উদ্যোগে ৭ম দফায় সাতকানিয়া-লোহাগাড়ার ১৪’শ কর্মহীন হতদরিদ্রের পরিবারে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু  হয়েছে। উপজেলার সাতকানিয়ায় বারদোনাস্থ তাঁর নিজ বাড়ীতে এলাকা ভিত্তিক শনিবার (৯মে ) দুপুর ১টায় হতদরিদ্রদের ঘরে ঘরে পৌঁছে দিতে দলীয় নেতাকর্মীদের হাতে এসব ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করা হয়।
ইফতার ও সেহেরী সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ছোলা, তৈল, চিনি, সেমাই ও সাবান।

জানা যায়, পর্যায়ক্রমে সাতকানিয়া-লোহাগাড়া দুই উপজেলার বিভিন্ন গ্রামের ১৪’শ হতদরিদ্রের পরিবারে এসব ইফতার ও সেহেরী সামগ্রী পৌঁছে দেয়া হবে। সামাজিক দুরত্বের বিষয়টি বিবেচনা  করে দলীয় নেতাকর্মীদের জনসমাগম এড়িয়ে কোন ধরণের আনুষ্ঠানিকতা ছাড়াই এসব ইফতার ও সেহেরী সামগ্রী স্থানীয় নেতৃবৃন্দের মাধ্যমে হতদরিদ্রের ঘরে ঘরে পৌঁছে দেয়া হচ্ছে।

এসব বিতরণ কার্যক্রমে উপস্থিত থেকে তদারকি করছেন  আমিনুল ইসলামের ব্যাক্তিগত সহকারী মিরান হোসেন মিজান ও স্থানীয় ইউপি সদস্য ও যুবলীগ নেতা মো: সেলিম উদ্দিন ।

কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে প্রিয় নেত্রী শেখ হাসিনার নির্দেশে স্থানীয় নেতৃবৃন্দের কাছ থেকে তালিকা সংগ্রহ করে সাতকানিয়া-লোহাগাড়ার কর্মহীন ১৪’শ হতদরিদ্রের পরিবারে ইফতার ও সেহেরী সামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছি। এটি আমার ক্ষুদ্র প্রয়াস মাত্র। ইতোপূর্বে সাতকানিয়া-লোহাগাড়ায় ৫ হাজার কর্মহীন হতদরিদ্রের পরিবারে মানবিক উপহার হিসেবে দলীয় নেতাকর্মীদের মাধ্যমে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছিলাম।