সাতক্ষীরার আশাশুনির কুন্দুড়িয়া প্রাথমিক বিদ্যালয়ে জালিয়াতির মাধ্যমে নিয়োগ পাওয়া দপ্তরির বিরুদ্ধে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনের দাবীতে মানববন্ধন

সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরার আশাশুনির কুন্দুড়িয়া প্রাথমিক বিদ্যালয়ে বয়স কম দেখিয়ে জালিয়াতির মাধ্যমে নিয়োগ পাওয়া দপ্তরির বিরুদ্ধে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন এবং তাকে রক্ষায় উপজেলা ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার কর্তৃক অশুভ পায়তারার প্রতিবাদ মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। স্থানীয় গ্রামবাসির ব্যানারে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় শহরের পাকাপুলের উপর উক্ত মানববন্ধন কর্মসুচি পালিত হয়।
এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন, বুধহাটা ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য মমতাজ বেগম, গ্রামবাসীর পক্ষে ময়নুদ্দিন, মিজানুর রহমান, প্রান্ত প্রমুখ।
মানব বন্ধনে বক্তারা বলেন, কুন্দুড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরি পদে বয়স কম দেখিয়ে জালিয়াতির মাধ্যমে গত ২০১৩ সালের ২৮ মার্চ নিয়োগ প্রাপ্ত হন শিবপ্রসাদ সরকার। চাকুরির পাওয়ার জন্য তিনি বড় ভাই হয়েও ছোট ভাই উত্তম কুমার সরকারের বয়স ব্যবহার করেছন। তারা আরও বলেন, শিবপ্রসাদ ৮ম শ্রেণী পাশ না করেও কুন্দুড়িয়া পি.এন. উচ্চ বিদ্যালয় থেকে ড্রাইভিং লাইন্সের নাম করে ৮ম শ্রেণির একটি ভ‚য়া সনদ নিয়েছেন যেটি তদন্তে বেরিয়ে এসেছে। অথচ আশাশুনি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস ও জেলা প্রাথমিক শিক্ষা অফিস প্রথম দিকে সঠিকভাবে রিপোর্ট দিয়ে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলেও বর্তমানে বিষয়টি এড়িয়ে যাচ্ছেন। এছাড়া অভিযুক্ত শিবপ্রসাদসহ তার স্বজনরা বিভিন্ন মাধ্যমে প্রচার দিচ্ছেন শিক্ষা অফিসারদের ম্যানেজ করা হয়েছে। এতে তার কিছুই হবে না। বক্তারা এ সময় উক্ত বিষয়ে সুষ্ঠু তদন্ত পূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।