সাভার প্রতিনিধিঃ সাভারে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহী এক নারীর মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছে তার স্বামী মোটরসাইকেল চালক সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সালাম।ঘটনাটি ঘটেছে সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর এলাকায়।নিহতের নাম সালমা আক্তার (৪৮)। সে বরিশাল জেলার গৌরনদী থানার সাহেবেরচর গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুস সালামের স্ত্রী।

সাভার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহফুজুর রহমান বলেন, দুপুরে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সালাম তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলযোগে সাভার থেকে ঢাকা সিএমএইচ যাচ্ছিলেন। তারা মহাসড়কের বলিয়ারপুর এলাকায় পৌছলে পেছন থেকে আসা হানিফ পরিবহনের দ্রুত গতির একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী তার স্ত্রী সিটকে রাস্তায় পড়ে যায়। এসময় বাসটি ওই নারীর মাথার উপর দিয়ে চলে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে সাভার হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করেছে।

সাভার হাইওয়ে থানার (ওসি) সাজ্জাদ করিম বলেন, নিহতের মরদেহটি তার স্বামীর আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।