খোরশেদ আলম, সাভার  প্রতিনিধিঃ  দীর্ঘদিন অপেক্ষা করার পর  সাভার  উপজেলা আওয়ামী লীগে পূর্ণাঙ্গ কমিটিতে বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জুকে সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করায় সাভার ও আশুলিয়া বাসী অন্দের জোয়ারে বাসছে। মঞ্জু দেওয়ান বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাকে ও বাংলাদেশ সরকারের দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান ও ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তি যোদ্ধা বেনজীর আহম্মেদ ও সাভার উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসিনা দৌলা ও সাভার উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক উপজেলা চেয়ারম্যান মন্জুরুল আলম রাজীবসহ সকলের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু।

আশুলিয়া বাসী আরো বলেন  যোগ্যব্যাক্তি তাই তাকে উপজেলা আওয়ামীলীগের  যুগ্ম সাধারন সম্পাদক পদে নিযুক্ত করেছেন,যোগ্য ব্যাক্তিকে যোগ্যতার আসনে বসাতে ভুল করেনি আওয়ামীলীগের উদ্ধতন কর্মকর্তারা।তিনি মানব সেবার মহান ব্যাক্তি হিসাবে পরিচিতি লাভ করেছেন। বিশেষ করে করোনার প্রাদুর্ভাবে কর্মহীন মানুষদে মাঝে,  নিজস্ব অর্থায়নে সর্বস্তরের জনগণের মাঝে বিলিয়ে দিয়েছেন প্রচুর পরিমানে  খাদ্য সামগ্রী  ও সহায়তা করেছেন।এলাকাবাসী বলেন  জনগণের জন্য চব্বিশ ঘন্টা খোলা রেখেছেন তার মোবাইল ফোন। ধনী গরীব ফকির মিসকিন সকলের জন্য উন্মুক্ত রেখেছেন তার বাড়ির দরজা।সর্বোপরি আমি গর্বিত গরিব দুঃখী অসহায় মানুষের  পাশে থেকে  কাজ করতে পেরে।
এদিকে, দীর্ঘদিন পরে নতুন কমিটি ঘোষণা করায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে আনন্দ বিরাজ করছে। সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব বলেন, ৭১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সৎ, যোগ্য ও মেধাবীদের স্থান দেওয়া হয়েছে। এছাড়া কমিটির বিভিন্ন পদে নতুন মুখ আনা হয়েছে।তিনি বলেন, কমিটির সকল নেতাদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের পাশাপাশি বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেশবাসীর মাঝে ছড়িয়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।নতুন এ কমিটির সকল নেতার শুভেচ্ছা জানিয়ে সততা ও নিষ্ঠার সঙ্গে সাংগঠনিক দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান