হেলাল উদ্দিন,তাড়াশ,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পাঁচ হাজার ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি দুই ভাই বোনকে আটক করেছে পুলিশ। পৌর সহরের শ্রীখোলা বাসষ্টান্ড এলাকায় থেকে তাদেরকে আটক করা হয়।আটক ব্যক্তিরা হলো উপজেলার এনায়েতপুর আদর্শ গ্রামের বাহাদুর রহমানের ছেলে রাসেল (২৮) ও তার বোন রাশিদা খাতুন (২৭)। এসময় তাদের দেহ তল্লাশি করে পাঁচ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার থেকে ইয়াবার একটা বড় চালান উল্লাপাড়ায় আসছে। এমন সংবাদের ভিত্তিতে উল্লাপাড়া পুলিশ শ্রীখোলা মোড়ে একটি চেকপোস্ট বসায়। পরে রোববার সকালে ওই চেকপোস্টের একটু আগে একটি গাড়ি এসে থামে। এরপর মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করে। ওই সময় দুইজনকে আটক করা হয়। আটক ব্যক্তিরা প্রথমে ইয়াবার চালান সম্পর্কে অস্বীকার করলেও তাদের দেহ তল্লাশি করে পাঁচ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, কক্সবাজারের ইয়াবা ব্যবসায়ীর কাছ থেকে তারা প্রতিনিয়ত ইয়াবার চালান এনে উল্লাপাড়ায় তাদের সহযোগিদের মাধ্যমে সরবরাহ করতো। প্রতিবারের মতো এবারও তারা ইয়াবা নিয়ে উল্লাপাড়ায় পৌঁছালে তাদেরকে হাতেনাতে আটক করা হয়।