বদিউজ্জামান তুহিন, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর ঐতিহ্যবাহী সুবর্ণচর এলাকার একমাত্র মহিলা চেয়াম্যান প্রার্থী এমপি একরামুল করিম চৌধুরীর আস্থাভাজন মহিলা আওয়ামীলীগের নেত্রী রোকসানা আক্তারকে ৫ নং চরজুবলি ইউনিয়নবাসী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হিসেবে দেখতে চায়।

চরজুবলি ইউনিয়নের ভোটার ও পরিবারের নিকট তারুন্যের অহংকার ওই ইউনিয়নের প্রতিটি নারীর প্রিয় মুখ রোকসানা আক্তার যিনি রোকসানা কামাল নামে সুপরিচিত। সুবর্ণচর উপজেলায় হাজি সৈয়েদুর রহমান চৌধুরী পরিবারের সুযোগ্য পুত্র বধূ হচ্ছেন রোকসানা আক্তার। তার স্বামী কামাল হোসেন চৌধুরী চরজুবলি ইউনিয়নবাসির নিকট এক সুপরিচিত মুখ।

তিনি ওই এলাকায় একজন বিশিষ্ট সমাজ সেবক হিসেবে প্রতিষ্ঠিত তার স্ত্রী রোকসানা আক্তার এবং তিনি শুধু সচেতন মহলে পরিচিত নন। হতদরিদ্র মানুষের নিকটও প্রিয় ভাজন। চেয়ারম্যান প্রার্থী রোকসানা আক্তার ওই এলাকার একজন গরিবের বন্ধু হিসেবে জনগনের জন্য নিবেদিত প্রান। তিনিও একজন বিশিষ্ট সমাজ সেবক এবং নারী উদ্যোক্তা। চরাঞ্চলে খেটে খাওয়া হতদরিদ্র মহিলাদের ভাগ্যোন্নয়নে দীর্ঘদিন থেকে কাজ করছেন রোকসানা আক্তার প্রকাশ রোকসানা কামাল কে এবার চরজুবলি ইউনিয়নবাসী চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।