মনিরুজ্জামান লেবু, নীলফামারী প্রতিনিধিঃ  নীলফামারীর সৈয়দপুর পৌরসভার উন্নয়নের স্বার্থে মেয়র পদে নৌকা মার্কায় ভোট দেয়ার বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশব্যাপী যে উন্নয়নের জোয়ার চলছে তা থেকে সৈয়দপুর বাদ নেই। কিন্তু একটি পৌরসভায় উন্নয়ন করতে হলে তা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমেই করতে হয়। সেটা করতে হলে আগামী ২৮ ফেব্রুয়ারী এ পৌরসভার নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে মেয়র হিসেবে নির্বাচিত করতে হবে। 

আজ শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে শহরের অফিসার্স ক্লাব প্রাঙ্গনে নৌকা মার্কার সমর্থনে উর্দূভাষী ক্যাম্পবাসীদের নিয়ে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক, নীলফামারী পৌর মেয়র ও অাওয়ামীলীগের জেলা  সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবি সভাপতি মমতাজুল হক, সৈয়দপুর উপজেলা অাওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, যুবলীগের আহবায়ক দিল নেওয়াজ খান সহ অারো অনেকে।

জাহাঙ্গীর কবির নানক আরও বলেন, দীর্ঘ ৩০ বছর বিএনপির লোক মেয়র থাকায় উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে এ পৌরসভা। এ থেকে উত্তরণ ঘটাতে আপনারা যদি উদ্যোগী হন এবং নৌকা মার্কায় ভোট দেন তাহলে সার্বিক উনন্নয়নের চিত্র পাল্টে ফেলা হবে। তাই উন্নয়নের ম্বার্থে রাফিকা জাহান আকতার বেবীকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান তিনি।