ওসমান চৌধুরী চন্দনাইশ চট্টগ্রাম প্রতিনিধিঃ চন্দনাইশ উপজেলার পাহাড় বেষ্টিত নয়নাভিরাম প্রাকৃতিক সৌন্দর্যের প্রতীক, আগামীর পর্যটনের নিউ মডেল খ্যাত ধোপাছড়ী ইউনিয়নের উত্তর ধোপাছড়ীর শান্তির বাজার এলেকার বটতলায় ধোপাছড়ী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুব আলমের সভাপতিত্বে ধোপাছড়ী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভা অনুষ্ঠিত হয়।সভার মূল লক্ষ্য ছিল একজন নতুন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্বাচিত করা কিন্তু অল্প কিছুক্ষনের মধ্যে নেতাকর্মীদের ভীড়ে মিলনমেলায় রুপান্তরিত হয়।
উক্ত মিলনমেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেলিম হোসেন, সহ সভাপত, স্বেচ্ছাসেবক লীগ চট্টগ্রাম দক্ষিণ জিলা, আহবায়ক চন্দনাইশ উপজেলা।প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দিদারুল হক দস্তগীর, যুগ্ম আহবায়ক স্বেচ্ছাসেবক লীগ, চন্দনাইশ উপজেলা।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবদুস সালাম, সভাপতি ধোপাছড়ী ইউনিয়ন আওয়ামীলীগ।

দুলাল কান্তি দেব নাথ, সাধারণ সম্পাদক ধোপাছড়ী ইউনিয়ন আওয়ামীলীগ। অধ্যাপক তৈয়বুর রহমান, ওমর আলী, সাবেক সাঃ সম্পাদক স্বেচ্ছাসেবক লীগ বৈলতলি ইউ পি। মুরাদুর রহমান, সাংগঠনিক সম্পাদক স্বেচ্ছাসেবক লীগ। মসিউর রহমান রাসেল,। জয়নাল মেম্বার ৪ নং ওয়ার্ড ধোপাছড়ী ইউ পি। নুরুল কবির মেম্বার, ৩ নং ওয়ার্ড ধোপাছড়ী ইউ পি। আঃ জব্বার মেম্বার, ৫ নং ওয়ার্ড ধোপাছড়ী ইউ পি। জয়নাল আবেদিন জনি, সহ সভাপতি স্বেচ্ছাসেবক লীগ ধোপাছড়ী ইউনিয়ন। মঞ্চে আরও যারা উপস্থিত ছিলেন নেছার আহমেদ, শহিদুল আলম, জাহাঙ্গীর আলম, নুরুল আবছার, ফকরুল, আজাদ, ছাত্রলীগের মিজানুর রহমান, শাওন, নাইনুর রহমান, জাহাঙ্গীর, আবু নয়ন, জসিম উদ্দিন,। আহমেদ হোসেন, আক্কাস, আঃ ছালাম, সহ কিছুদিন আগে বহিষ্কার হওয়া ধোপাছড়ী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সোহেল। প্রমুখ।

উল্লেখ্য যে বিগত কয়েক মাস আগে ধোপাছড়ী ইউনিয়নে এক অনুষ্ঠান চলাকালীন সময়ে এক অপ্রিতিকর ঘটনার সাথে জড়িতের অভিযোগেে এবং নিয়ম শৃঙ্খলা ভংগের কারনে জাহাঙ্গীর আলম সোহেল কে স্বেচ্ছাসেবক লীগ থেকে বহষ্কার করা হয়। এই শুন্য সাধারণ সম্পাদক পদে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্বাচিত হয় মোঃ হেলাল উদ্দিন। নব নির্বাচিত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, সভাপতি মাহাবুবুল আলম, সহ সভাপতি জয়নাল আবেদিন জনি ও জাহাঙ্গীর আলম কে নতুন করে ফুলের মালা দিয়ে বরন করে নেন ধোপাছড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুস সালাম ও সাধারণ সম্পাদক দুলাল কান্তি দেব নাথ। পরে প্রধান অতিথি সেলিম হোসেন এক ঘোষণার মাধ্যমে জাহাঙ্গীর আলম সোহেলের বহিষ্কার করা হইয়াছে বলে জানান।

সম্পুর্ন অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন ধোপাছড়ী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন।