রাজিবুল হক রনি: আট থেকে আশি সব যায় পার্লারে,না গেলে থাকে না মান এই সংসারে।পুরুষও যায় সেথা শুধু নয় নারী,রমণীয় বেশভূষা রঙিন বাহারি।স্টেপকাট ইউকাট নতুন ফ্যাশন সাদা চুল কালো করে মাখিয়ে লোশন।করে দেয় ফ্যাসিয়াল ত্বক পরিচর্যা,দলাইমালাই চলে প্রয়োজন যার যা।ভুরু দুটো ঠিক করে সুতোর টানে ডাক পেলে ছুটে যায় সাজাতে কনে।তুলির আঁচড়ে ফোটে রূপের বাহার,তাই তো পুলক জাগে মনে সবাকার।

উত্তরা ১২নাম্বার সেক্টরে হট ইস্টন (HOT SOTNE) বিউটি পার্লার উদ্বোধন করলেন দুজন নারী উদ্যোক্তা ও সমাজ সেবক আবেদা আক্তার ও আয়শা আক্তার। আবেদা আক্তার দৈনিক এই আমার দেশ প্রত্রিকাকে বলেন পৃথিবীতে যা কিছু মহান সৃষ্টি চির কল্যাণকর, অর্ধেক তার করিয়াছে নারী অর্ধেক তার নর’। নারী ও পুরুষকে এভাবেই দেখেছেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম। বর্তমানে আমরা নারীরা কোনো কাজেই পিছিয়ে নেই।

আমরা নিজ যোগ্যতায় এগিয়ে যাচ্ছে প্রতিনিয়ত। আর কয়েক দশক আগেও কর্মক্ষেত্রে নারীদের পদচারণা চোখে পড়ার মতো ছিলো না। কিন্তু এখন নারীরা ঘরে বাইরে সব পেশায় নিজেদের নিয়োজিত করছে। অনলাইন ব্যবসায়ের প্রবর্তনের ফলে নারীরা আরও বেশি পরিমাণে সফল উদ্যোক্তায় পরিণত হচ্ছে৷ প্রিয় দেশ বাসি আমাদের জন্য আপনারা সবাই দুয়া করবেন।

সোমবার (১৩ই সেপ্টেম্বর) লেভিনা রেস্টুরেন্টে উত্তরা মহিলা ক্লাব এর সভাপতি ইস্মেরা হানিফার সভাপতিত্বে শুভ উদ্বোধন করেন ঢাকা ১৮ আসনের এম পি আলহাজ্ব মোহাম্মাদ হাবিব হাসান।

এসময় আরও উপস্থিত ছিলেন যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার, উত্তরা মহিলা ক্লাবের সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শেষে রেফেল ড্র অনুষ্ঠিত হয় এবং প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারের মাঝে পুরস্কার বিতরণ করেন।