আব্দুল মজিদ, নাটোর থেকেঃ সুনামগঞ্জে হিন্দু-অধ্যুষিত ৮৮ বাড়ি ও হিন্দু মন্দিরে হামলার প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধন করেছে হিন্দু মহাজোট ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। আজ শুক্রবার দুপুরে নাটোর প্রেসক্লাবের সামনে এক ঘণ্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। বর্তমান সরকারের কাছে তারা অবিলম্বে দ্রুত হামলার জন্য দায়ী ব্যক্তিদের গ্রেফতার ও বিচার দাবি করেন। অন্যথায় বৃহত্তর আন্দোলনের ডাক দেওয়ার হুমকি প্রদান করা হয়। 

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাজশাহী বিভাগীয় সমন্বয়কারী সুবাষ চন্দ্র সরকার, নাটোর যুব মহাজোট এর অপ্রাপ্ত সভাপতি চন্দন কুমার নাগ, হিন্দু মহাজোট নাটোর জেলার সদস্য সচিব দেবাশীষ কুমার সরকার প্রমূখ। 

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক মহাজোটের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য পলাশ কুমার সরকার, বাগাতিপাড়া উপজেলার প্রতি অসীম কুমার মন্ডল, বড়াইগ্রাম উপজেলার সাধারণ সম্পাদক অনাথ বন্ধু মন্ডল ও লালপুর উপজেলা যুগ্ম সদস্য সচিব বিদ্যুৎ কুমারগঞ্জ সহ আরো অনেকে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন অমৃত শর্মা, যুগ্ম সাধারণ সম্পাদক, হিন্দু ছাত্র মহাজোট নাটোর জেলা।