অসহায় মানুষের মাঝে প্রতিদিন খাদ্য সামগ্রী বিতরণ করেন রাজু আহমেদ

খোরশেদ আলম. সাভার প্রতিনিধি: ঢাকার আদূরে শিল্পাঞ্চল সাভারের আশুলিয়া এখানে তুলনামূলক শিল্প-কলকারখানা অনেক বেশি শ্রমিকদের সংখ্যাও কম নয়। তাই করোনা মহামারী কালে লকডাউনে দিনমজুর ও অসহায় মানুষের মুখে দু’বেলা দু’মুঠো খাবার এর জন্য খাদ্য সামগ্রী তুলে দেন আশুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী রাজু আহমেদ। রমজান মাসের জন্য এই কার্যক্রম অব্যাহত থাকবে।

আশুলিয়ায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে করোনা মাহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী রাজু আহমেদ।
বুধবার বিকেল সাড়ে ৪টা দিকে আশুলিয়ার দুর্গাপুরের হাজী বাড়ীর মোড় এলাকায় প্রায় তিন শতাধিক পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
ইফতার সামগ্রীর মধ্যে ছিলো- খেজুর, মুড়ি ও ছোলা সহ বিভিন্ন খাদ্য সামগ্রী।
এ ব্যাপারে রাজু আহমেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও ঢাকা ১৯ আসনের মাননীয় সংসদ সদস্য, দুর্যোগ ব্যবস্থপান ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এনাম সাহেব এর নির্দেশে আশুলিয়া ইউনিয়নের দুর্গাপুর এলাকায় তিনশত অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করি।
এসময় দলীয় নেতাকর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।