আজকেও কাদের মির্জার ডাকে কোম্পানীগঞ্জে হরতাল চলছে

নিজস্ব প্রতিবেদকঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই এবং নোয়াখালীর বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জার ডাকে কোম্পানীগঞ্জে বৃহস্পতিবার (১৮ ই ফেব্রুয়ারি) আজকেও অর্ধদিবস হরতাল চলছে। সকাল ৬ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত এ হরতাল কর্মসূচি চলবে।

নোয়াখালীর জেলা প্রশাসক (ডিসি), পুলিশ সুপার (এসপি), কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও পরিদর্শককে (তদন্ত) প্রত্যাহার এবং চরকাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ফখরুল ইসলাম সবুজকে গ্রেপ্তারের দাবিতে এই কর্মসূচির ডাক দিয়েছেন ও এখনো অব্যাহত রেখেছেন নবনির্বাচিত মেয়র কাদের মির্জা।

আজকেও হরতালের কারণে শহরের দোকানপাট বন্ধ রয়েছে। এছাড়াও বাস টার্মিনাল থেকে দূরপাল্লার কোনও বাস-ট্রাক ছেড়ে যায়নি এবং বাইরে থেকে কোনও বাস-ট্রাক কোম্পানীগঞ্জে আসেনি। যার ফলে বন্ধ রয়েছে আন্তঃজেলা রুটের সকল বাস। কিন্তু সড়কগুলোতে ব্যাটারিচালিত অটোরিকশা চলাচল করারা দৃশ্য মিলেছে।

এমনকি হরতালের সমর্থনে কাদের মির্জা সমর্থকদেরকে নিয়ে বিভিন্ন জায়গায় মিছিলও করছেন। এছাড়াও কোম্পানীগঞ্জে গুরুত্বপূর্ণ স্থান ও মোড়সমূহে অতিরিক্ত পুলিশ মোতায়েনও করা হয়েছে।

কোম্পানিগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহিদুল রনি জানান, কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর এখন পর্যন্ত পাওয়া যায়নি।