আজ মানবতার ফেরিওয়ালা আহাম্মদ উল্লাহ মধুর জন্মদিন

 

রাজিবুল হক রনিঃ শুভ জন্মদিন, শুভেচ্ছা তোমায় সারাক্ষণ মুখখানি থাকুক হাসিময়, একবিন্দু জলও না আসুক চোখের কোনায় স্বপ্নআঁকা হৃদয়টি থাকুক গতিময়, ভালো থাকুক প্রিয়জন সবসময় এই কথা লিখে দিলাম প্রার্থনার খাতায়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান’র আদর্শের সৈনিক, জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত হাতিয়ার, পুরানো ঢাকার কৃতি সন্তান, তরুণ রাজনীতিবিদ, বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ এর সিনিয়র সহ-সভাপতি আহাম্মদ উল্লাহ মধু আজ শুভ জন্মদিন।

১৯৬৮ সালে এই দিনে ঢাকাতে জন্মগ্রহণ করেন। আহাম্মদ উল্লাহ মধু।ছাত্র জীবন থেকেই রাজনীতির সঙ্গে যুক্ত। রাজপথের আন্দোলন-সংগ্রামে সবর উপস্থিতি ছিল এই নেতার।

ছাত্রলীগ ও যুবকলীগের নেতৃত্ব দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছেন  নিরলস ভাবে। গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য প্রতিটি আন্দোলন সংগ্রামে তিনি ছিলেন জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত সৈনিক। শত বাধা ও দমিয়ে রখতে পরেনি আহাম্মদ উল্লাহ মধু কে। দলের দুর্দিনে বিভিন্ন দায়িত্বশীল পদে থেকে দলকে করেছিলেন সুসংগঠিত। সমাজ সেবায়ও অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন তিনি।

সেই ধারাবাহিকতা অদ্য পর্যন্ত পালন করে যাচ্ছেন যুবলীগ নেতা আহাম্মদ উল্লাহ মধু  , যার রাজনৈতিক আদর্শের গভীরে রয়েছে বাঙ্গালী জাতির স্থপতি বঙ্গবন্ধুর দর্শন এবং গণতন্ত্রের মুক্তিবাহক জননেত্রী শেখ হাসিনার নিদর্শন।

আজকের আহাম্মদ উল্লাহ মধু  রাজনৈতিক সফলতার পিছনের ইতিহাস সম্পর্ন অন্যরকম।

ছাত্র ও যুবকদের আশার প্রদীপ হয়ে পথ দেখাচ্ছেন। আজ সংগ্রামী এই নেতার জন্মদিন। এই বড় মনের মানুষটির জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা। এই দিনে তাঁর প্রতি সংগ্রামী শুভেচ্ছা ও ভালোবাসা।

যুবলীগ নেতা আহাম্মদ উল্লাহ মধু এর জন্মদিনে দৈনিক এই আমার দেশ  পরিবারের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন।