আত্রাইয়ে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ব্যবসায়ী গুরুত্বর আহত

আত্রাই (নওগাঁ) সংবাদদাতা: নওগাঁর আত্রাইয়ে ভবানীপুর বাজার এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে সুশান্ত কুমার ঘোষ ঝুন্টু (৫২) নামে এক মুদির ব্যবসায়ী গুরুত্বর আহত হয়েছেন। এ ঘটনায় ব্যবসায়ীদের মধ্যে ব্যাপক আতঙ্ক সৃষ্টি হয়েছে।ঘটনাটি ঘটেছে গত রবিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ভবানীপুর বাজার সংলগ্ন এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মির্জাপুর গ্রামের মৃত সত্যেনন্দ্রনাথ এর ছেলে সুশান্ত কুমার ঘোষ ঝুন্টু ভবানীপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী প্রতিদিনের ন্যায় তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে নিজ বাড়িতে ফেরার সময় পথমধ্যে উঁৎপেতে থাকা দুবৃত্তেরা হঠাৎ করেই তার উপর হামলা চালায় এবং তার কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে এমনকি এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে তার পেটে আঘাত করে মারাত্মক জখম করে তারা পালিয়ে যায়। গুরুত্বর আহত অবস্থায় তার চিৎকারে স্থানীয়রা তাকে সাথে সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

এ বিষয়ে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং ঘটনাস্থল থেকে একটি ছুরি ও সেন্ডেল উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে।