আমঝুপি ইউনিয়নে সেলিম মহাজনপুওে বাধন’র চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ

মেহেরপুর অফিস:
মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে আমঝুপি ইউনিয়নের চেয়ারম্যান মরহুম বোরহান উদ্দিন আহমেদ চুন্নুর জ্যেষ্ঠ পুত্র সেলিম রেজা চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। অন্য দিকে মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচনে মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধন চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

মেহেরপুর সদর উপজেলা নির্বাচন অফিসার ও আমঝুপি ইউনিয়ন পরিষদ উপনির্বাচনের রিটার্নিং অফিসার দোলন কান্তি চক্রবর্তী কাছ থেকে সেলিম রেজা মনোনয়নপত্র সংগ্রহ করেন। আগামী ২৭ জুলাই আমঝুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। ২০২২ সালের ১৫ জুন আমঝুপি ইউনিয়ন পরিষদের নির্বাচনে বোরহান উদ্দিনের চুন্নু চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর চলতি সালের ৮ মার্চ তিনি মৃত্যুবরণ করেন। ওই দিনই আমঝুপি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ শূণ্য ঘোষণা করা হয়। আগামী চার জুলাই মনোনয়নপত্র দাখিলের শেষ দিন নির্ধারণ করা হয়েছে।

এদিকে মুজিবনগর উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শেখ তানভীর জামান এর কাছ থেকে আব্দুস সালাম বাঁধন মনোনয়নপত্র সংগ্রহ করেন।

ষষ্ঠ উপজেলা নির্বাচনে মহাজনপুর ইউনিয়নের চেয়ারম্যান আমাম হোসেন মিলু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করায় মহাজানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ শূন্য হয়। এখানে আগামী ৪ জুলাই মনোনয়নপত্র জমাদানের শেষ দিন নির্ধারণ করা হয়েছে।