কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগ নেতার উপর হামলা আহত ৫

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি:
গাজীপুরের কালিয়াকৈরে পূর্বশত্রুতার জের ধরে উপজলা ছাত্রলীগ নেতার উপর হামলা চালিয়ে ৫ জন কে আহত করেছ ।কালিয়াকৈর উপজেলার  বরিয়াবহ এলাকায় এঘটনা ঘটে ।
অভিযোগ সুত্রে জানাগেছে কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বরিয়াবহ গ্রামের কাজী আহসানুল হাবিব শেখরের ছেলে কাজী হাবিবুল বাশার মন্ময়( ২৩)।
এ ঘটনায় আহত মন্ময় বাদী হয়ে ১২জনকে অভিযুক্ত করে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,সদ্যসমাপ্ত  শ্রীফলতলী ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বরিয়াবহ দক্ষিণ পাড়া এলাকার আক্কাস আলীর ছেলে রাসেলের সাথে মন্মময়ের শত্রুতার সৃষ্টি হয়।
যার প্রেক্ষিতে গতকল রাতে  বরিয়াবহ গ্রামের সৈয়দ যুবরাজ এর বাড়ির সামনে আগে থেকে উৎপেতে থাকা রাসেল তার দলবল নিয়ে মন্মময়কে হত্যার উদ্দেশ্যে লাঠিসুটা, রড নিয়ে হামলা চালিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করে ।এ সময় তাকে উদ্ধার করতে গেলে শিমুল ,সিফাত,সজল সহ ৫জন পিটিয়ে আহত করে।এসময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে প্রাণনাশের হুমকি দিয়ে হামলাকারিরা পালিয়ে যায়।
পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় কালিয়াকৈর থানার ওসি (অপারেশন) মনিরুজ্জামান খান বলেন, একটি অভিযোগ পেয়েছি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।