গাংনী রিপোর্টার্স ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, বাবু সভাপতি, সম্পাদক আল আমিন

মেহেরপুর প্রতিনিধি :

মেহেরপুরের গাংনী রিপোর্টার্স ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৬ জুন), গাংনী-হাটবোয়ালীয়া সড়কে গাংনী রিপোর্টার্স ক্লাবের কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সর্বসম্মতিক্রমে রাজধানী টিভির বিশেষ প্রতিনিধি (গাংনী) আনারুল ইসলাম বাবু সভাপতি ও দৈনিক আমাদের সূর্যোদয় প্রত্রিকার প্রধান নির্বাহী সম্পাদক আল আমিন পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে ১৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক সমাচার ও পশ্চিমাঞ্চলের মেহেরপুর প্রতিনিধি মাজিদ আল মামুন, সহ-সভাপতি দৈনিক প্রধান সংবাদের মেহেরপুর প্রতিনিধি বিল্লাল হোসেন ও দৈনিক মানবাধিকার প্রতিদিনের মেহেরপুর প্রতিনিধি কামাল হোসেন খাঁন, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক দেশতথ্য বাংলার জেলা প্রতিনিধি ও সময়ের সমীকরণের গাংনী প্রতিনিধি মাহাবুল ইসলাম ও দৈনিক অন্যায়ের প্রতিবাদের ভ্রাম্যমাণ প্রতিনিধি কামাল হোসেন, দৈনিক মতপ্রকাশের মেহেরপুর প্রতিনিধি আসাদুল্লাহ আল গালিব অর্থ বিষয়ক সম্পাদক, দৈনিক আমাদের সূর্যোদয়ের বিশেষ প্রতিনিধি রুবেল আহাম্মেদ সাংগঠনিক সম্পাদক, দৈনিক আরশীনগরের স্টাফ রিপোর্টার সাহাদত হোসেন সহ-সাংগঠনিক সম্পাদক, দৈনিক আজকের মুজিবনগরের প্রকাশক ও সম্পাদক অধ্যক্ষ আসাদুজ্জামান প্রচার সম্পাদক ও দৈনিক আমাদের সূর্যোদয়ের গাংনী শহর প্রতিনিধি আবুল হোসেন দপ্তর সম্পাদক।

এছাড়াও নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক মুক্তির বাণীর প্রতিনিধি আব্দুল আজিজ, দৈনিক মানবাধিকার প্রতিদিন ও আমাদের সূর্যোদয়ের প্রতিনিধি মাহাবুল ইসলাম, দৈনিক মুক্তির কন্ঠের প্রতিনিধি মেহের আলী বাচ্চু, দৈনিক মানবাধিকার প্রতিদিনের গাংনী প্রতিনিধি আকাশ ইসলাম ও দৈনিক শুভদিনের বিশেষ প্রতিনিধি আব্দুল হালিম।

নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন কমিশনার ছিলেন, গাংনী সরকারি ডিগ্রি কলেজের প্রিন্সিপাল অধ্যক্ষ মনিরুল ইসলাম, কমিশনার ছিলেন, চিৎলা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রফিকুল ইসলাম ও গাংনী পৌর আওয়ামী লীগের সভাপতি সানোয়ার হোসের বাবলু।