ঘোড়াঘাটে পুলিশের হাতে আটক ৯ মামলার আসামি

মনোয়ার বাবু, (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ দীর্ঘ দিন পালিয়ে থেকেও শেষ রক্ষা হল না। পুলিশের হাতে ধরা পড়তে হলো ৯ মামলার আসামি মোঃ জহুরুল ইসলাম @ জহুরুল মুন্সি কে।

দিনাজপুর ঘোড়াঘাটে ৩ মামলার সাজাপ্রাপ্ত ও ৬ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীকে আটক করেছে পুলিশ। আটককৃত ওই ব্যক্তির নাম মোঃ জহুরুল ইসলাম(৬০)।জহুরুল ইসলাম উপজেলার চকবামুনিয়া বিশ্বনাথ পুরের মৃত- ফজল হকের ছেলে।বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) ভোর আনুমানিক ২:০০ ঘটিকায় থানা পুলিশের একটি দল তাকে আটক করে।

পুলিশ জানায়,থানা অফিসার ইনচার্জ আবু হাসান কবির এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার এসআই খুরশিদ জাহান এবং এসআই ফারুকুজ্জামানের একটি দল তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে গাইবান্ধা পলাশবাড়ির মোস্তফাপুরে জৈনিক মিলন মিয়ার বাড়ি থেকে জহুরুল ইসলাম কে আটক করে।আটক জহুরুল ইসলামের বিরুদ্ধে চেক জালিয়াতি ও অর্থ প্রতারণাসহ ৯টি মামলা রয়েছে। এর মধ্যে ৩টি মামলায় সাজাপ্রাপ্ত ও ৬টি মামলার গ্রেফতারি পরোয়ানা জারি রয়েছে।জহুরুল ইসলামের দিনাজপুরে ৪টি,চট্টগ্রাম, জয়পুরহাট, বগুড়া, রংপুর এবং ঢাকাতে একটি করে মামলা আছে বলে জানায় পুলিশ।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির (পিপিএম, সেবা) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ২০১৬ সালে জহুরুল ইসলামের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ার পর থেকেই তিনি পলাতক ছিলেন। তথ্য প্রযুক্তি ব্যবহার করে একটি বাসায় অভিযান চালিয়ে আটক করা হয়। তাকে বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।