ঘোড়াঘাটে বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার

মনোয়ার বাবু, (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর ঘোড়াঘাটে বুলু মিয়া (৬৫) নামের এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।রবিবার (২৫ জুলাই) সকাল ১০:০০ ঘটিকায় নিজ বাড়ির উঠান থেকে তার মরাদেহ উদ্ধার করে থানা পুলিশ। 

নিহত বুলু মিয়া ২ নং পালশা ইউপির ৭ নং ওয়ার্ডের ভেকশী রুপসী পাড়ার মৃত আজিম উদ্দিনের ছেলে।

থানা পুলিশ এবং স্থানীয় সূত্রে জানাযায়, বুলু মিয়া একজন সাবেক চৌকিদার ছিলেন এবং স্থানীয় একজনের পুকুর দেখাশোনা করতেন।ঘটনার দিন বিদ্যুৎ বিলের কাগজ তার বাড়িতে বিল ম্যান দিতে আসলে প্রাচীরে ঘেড়া বাড়ির দরজায় বার বার ডাকাডাকি করলে কেউ কোন সাড়া না দিলে দরজার ফাক দিয়ে উঠানের মধ্যে আম গাছের ডালের সাথে তার মরাদেহ ঝুলান্ত অবস্থায় দেখতে পেয়ে,বাড়ির পাশে আমন ধান লাগানো কিছু শ্রমিক কে খবর দিলে,তারা এসে তার মরাদেহ দড়ি থেকে ছাড়িয়ে নীচে নামায়। পরে পুলিশ কে খবর দিলে থানা পুলিশ এসে মরাদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।এদিকে বেশ কিছু দিন থেকে বুলু মিয়া একাই তার বাড়িতে থাকছেন বলে জানা যায়।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দিন জানান, আলামত সহ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।তিনি আরও জানান,লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে এবং মৃত্যুর কারণ নির্ণয় করার পর আইন অনুযায়ী যথাযথ ব্যবস্তা নেওয়া হবে বলে তিনি জানান।

এসময় হাকিমপুর -ঘোড়াঘাট থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার শরীফ আল-রাজীব ঘটনাস্থল পরিদর্শন করেন।