চাঁপাইনবাবগঞ্জে ৩২৯ বোতল ফেনসিডিলসহ ২ কারবারি গ্রেপ্তার

মোঃ সিফাত রানা, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জের সদর ও শিবগঞ্জ উপজেলায় র‍্যাবের দুটি পৃথক অভিযানে বিশেষ কায়দায় মোটরসাইকেলে ও আমের ঝুড়িতে লুকিয়ে পাচারকালে ৩২৯ বোতল ফেনসিডিলসহ দু’জন গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তারকৃতরা হল- সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের জামতলা গ্রামের একরামুল হকের ছেলে জামাল আলী ও শিবগঞ্জের সাহাপাড়া মুন্সিপাড়া গ্রামের তৈমুর রহমানের ছেলে জাকারিয়া। গতকাল গোপন সংবাদের ভিত্তিতে অভিযানগুলো চালানো হয়।

আজ সকাল ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব ক্যাম্পের পৃথক দুটি প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত শুক্রবার বিকাল ৫টার দিকে সদর উপজেলার মহারাজপুর ঘোড়াস্ট্যান্ড এলাকায় অভিযানে অভিনব কায়দায় আমের ক্যারেটে লুকানো ৩০৭ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার হয় জামাল। এর আগে গত বৃহস্পতিবার দুপুর ১টার দিকে শিবগঞ্জের নয়ালাভাঙ্গা ইউনিয়নের হরিনগর রানীহাটী কলেজ মোড় এলাকায় মোটরসাইকেলে লুকানো ২৯ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার হয় জাকারিয়া।

র‍্যাব জানায়, গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। ফেনসিডিলের চালানগলো সীমান্ত এলাকা থেকে দেশ ও জেলার বিভিন্ন স্থানে সরবরাহের জন্য সংগ্রহ করা হয়েছে। এ সব ঘটনায় সদর ও শিবগঞ্জ থানায় দুটি পৃথক মামলা হয়েছে।