জনগণের ভোটে আবারও ক্ষমতায় আসতে চায় আশুলিয়ায় ত্রাণমন্ত্রী

সাভার (ঢাকা ) প্রতিনিধি : আশুলিয়া থানা যুবলীগের উদ্যোগে মাহে রমজানে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে গরীব অসহায় হতদরিদ্র ও সমাজের পিছিয়ে পড়া মানুষের মাঝে আশুলিয়া থানা যুবলীগের পক্ষ থেকে ঈদ উপহার ও নগদ অর্থসহ ৫০০শ, পরিবারের মাঝে বিতরন করেন ।
এসময় শনিবার দুপুর ১২ টার দিকে আশুলিয়া ইয়ারপু ইউনিয়নের সোহেল সরকার এর অফিস লগ্ন রূপায়ণ মাঠে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডাঃ এনামুর রহমান এমপি,(মাননীয় প্রতি মন্ত্রী) ত্রান ও দূর্যোগ ব‍্যাবস্থাপনা মন্ত্রনালয়।
বিশেষ অতিথি – বাবু সুব্রত পাল-যুগ্ম সাধারন সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ,
বাবু জয়দেব নন্দী, প্রচার ও প্রকাশনা সম্পাদক,
আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মোঃ ফারুক হাসান তুহিন,
জনাব, সৈয়দ আহ্ম্মেদ মাষ্টার ভূইয়া , চেয়ারম্যান ইয়ারপুর ইউনিয়ন পরিষদ।
এ সময় প্রধান অতিথির বাংলাদেশ সরকারের ত্রাণ ও দূরগ প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান এমপি বলেন, বাংলাদেশের জনগণের ভোটে আমরা আবারও সরকার ক্ষমতায় আসতে পারব যদি সাধারণ জনগণ আমাদেরকে ভোটে নির্বাচিত করেন ইনশাল্লাহ আমরা নৌকার জয় হবে।
এসময় আরও উপস্থিত ছিলেন জনাব,মো: মিজানুর রহমান মিজান (জিএস মিজান ) সাবেক সাধারন সম্পাদক, ঢাকা জেলা যুবলীগ,
সভাপতিত্ব করেন- জনাব, মো: কবির হোসেন সরকার, আহ্বায়ক আশুলিয়া থানা যুবলীগ।
সঞ্চালনায় দায়িত্ব পালন জনাব মো: মইনূল ইসলাম ভূইঁয়া,যুগ্ন আহ্বায়ক আশুলিয়া থানা যুবলীগ এ সময় আরো উপস্থিত ছিলেন আশুলিয়া থানা যুবলীগের সম্মানিত সদস্য জনাব মোঃ বাদল শেখ। এসময় আরো উপস্থিত ছিলেন ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের বিপ্লবী সভাপতি জনাব মোঃ নুরুল আমিন সরকার ও সাধারণ সম্পাদক সোহেল মোল্লা ও যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল সরকার। এসয়ম অবস্থিত ছিলেন আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি পাপ্পু ও সাধারণ সম্পাদক তানভীর আহমেদসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।