ঝিকরগাছার পল্লীতে পুলিশের অভিযানে পাঁচ জুয়াড়ির ঠাঁই হল শ্রীঘরে

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছার পল্লীতে থানা পুলিশের অভিযানে পাঁচ জুয়াড়ির ঠাঁই হল শ্রীঘরে। শিমুলিয়া গ্রামস্থ জনৈক নাজমুলের ঘরের মধ্যে জুয়া খেলা অবস্থায় তাদেরকে আটক করে বাঁকড়া তদন্ত কেন্দ্রের পুলিশ। এ ঘটনায় এসআই (নিঃ) মোঃ জিয়াউল রহমান জিয়া বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, থানার অফিসার ইনচার্জ বিএম কামাল হোসেন ভূঁইয়ার সার্বিক নির্দেশনায় গোপন সংবাদের উপর ভিত্তি করে বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই (নিঃ) মোঃ জিয়াউল রহমান জিয়া, শহিদুল ইসলাম এবং এএসআই (নিঃ) রিয়াজুল ইসলাম, শামীম সরদার সহ সঙ্গীয় ফোর্স তদন্ত কেন্দ্রের মাদকদ্রব্য উদ্ধার অভিযান ও গ্রেফতারী পরোয়ানা তামিল ডিউটি করার সময় বুধবার রাতের প্রথম প্রহরে রাত ১টার সময় বাঁকড়া বাজারস্থ পাঁচ রাস্তার মোড়ে অবস্থানকালে গোপন সংবাদের উপর ভিত্তি করে রাত অনুমান ১টা ২০মিনিটের সময় শিমুলিয়া গ্রামস্থ জনৈক নাজমুলের ঘরের মধ্যে জুয়া খেলা অবস্থায় তাদেরকে আটক করেন।

আটককৃত আসামীরা হল মুকুন্দপুর গ্রামের মৃত দ্বীন মোহাম্মদের ছেলে বিল্লাল হোসেন (৩৮), শিমুলিয়া গ্রামের রুহুল আমিন গাজীর ছেলে রমজান আলী (৪৫), আলীপুর গ্রামের মৃত বাকের আলী সর্দারের ছেলে সাহেব আলী (৪২), মুকুন্দপুর গ্রামের মৃত বাবর আলী গাজীর ছেলে সরোয়ার গাজী (৭০) ও ফাইজুর মোড়লের ছেলে আব্দুল উকিল (৬০)। এসময় তাদের নিকট থেকে নগদ ১১হাজার ৭শত ৫০টাকা, ০২ সেট তাস ও ১টি চটের বস্তা উদ্ধার করে বর্তমানে আসামীদেরকে বিচারের জন্য বিজ্ঞ আদালতের শ্রীঘরে পাঠিয়ে দিয়েছে।

থানার অফিসার ইনচার্জ বিএম কামাল হোসেন ভূঁইয়া বলেন, আসামীদ্বয়ের বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইন এর ৪ ধারায় তাসের মাধ্যমে টাকা দ্বারা জুয়া খেলার অপরাধে মামলা রুজু করা হয়েছে। মামলা নং ৩০, তাং- ২৬/০৬/২০২৪ইং। তাদেরকে বিচারের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।