টাঙ্গাইলের ঘাটাইলে মোটরসাইকেল উদ্ধারসহ চোরচক্রের তিন সদস্য আটক

সৈয়দ মিঠুন, ঘাটাইল প্রতিনিধিঃ চোরাইকৃত একটি মোটরসাইকেল উদ্ধারসহ সংঘবদ্ধ চোরচক্রের তিন সদস্যকে আটক করেছে টাঙ্গাইলের ঘাটাইল থানা পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে গত জুন মাসে চুরি হওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

ঘাটাইল থানার এসআই সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার রাতে উপজেলা পরিষদের ভিতরে পল্লী সঞ্চয় ব্যাংকের সামনে থেকে মোটরসাইকেল চুরির প্রস্তুতিকালে মানিক মিয়া (৩১) নামে এক মোটরসাইকেল চোরকে স্থানীয়রা আটক করে থানায় সোপর্দ করে। সে মধুপুর উপজেলার জলছত্র গ্রামের মৃত শামসু মিয়ার ছেলে।

পরে মানিকের দেয়া তথ্যমতে চোরচক্রের অপর দুই সদস্য মধুপুরের আকালিয়া বাড়ি গ্রামের আশরাফ আলীর ছেলে শহিদুল ইসলাম (২৩) এবং জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার রায়ের জাংগালিয়া গ্রামের আব্দুল্লাহ (৩৫) কে গ্রেপ্তার করা হয়। দুজনকেই তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

এ সময় শহিদুলের কাছ থেকে সম্প্রতি ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকা থেকে চুরি যাওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া মোটরসাইকেলটি ঘাটাইল পৌরসভার উত্তরা আবাসিক এলাকার শাহাদৎ হোসেন সুমনের। চলতি বছরের জুন মাসে তার মোটরসাইকেলটি চুরি হয়। পরে তিনি ঘাটাইল থানায় একটি চুরির মামলা দায়ের করেন। এই চুরির মামলায়ই ধৃত তিন মোটরসাইকেল চোরকে গ্রেপ্তার দেখানো হয়েছে বলে জানায় ঘাটাইল থানা পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা ঘাটাইল থানার এসআই সাজ্জাদ হোসেন বলেন, গ্রেপ্তারকৃত তিন জনকেই আজ বুধবার দুপুরে টাঙ্গাইল জেলহাজতে পাঠানো হয়েছে।