তিতাসে পরিত্যক্ত ঘর থেকে বিপুল পরিমাণ বিয়ার উদ্ধার করেছে থানা পুলিশ

ডেস্ক রিপোর্ট, কুমিল্লা প্রতিনিধি :
কুমিল্লার তিতাস উপজেলায় জিয়ার কান্দি ইউপি নয়াগাও, গ্রামে একটি পরিত্যক্ত ঘর থেকে বিপুল পরিমাণ বিয়ার উদ্ধার করেছে তিতাস থানা পুলিশ। গত বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তিতাস থানার উপ-পরিদর্শক (এস আই) ওবাইদুল হক সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে জিয়ারকান্দির নয়াগাঁও গ্রামের সৌদি প্রবাসী মজিবের বাড়িতে একটি পরিত্যক্ত ঘর থেকে ২০ (বিশ কেইচ) ৪৮০পিচ (চার শত আশি পিচ) বিয়ার জব্দ করে।

এসময় কাউকে আটক করতে পারেনি পুলিশ। এস আই ওবাইদুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এবং আমাদের ওসি কাঞ্চন কান্তি দাস স্যারের নির্দেশনায় সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে জিয়ারকান্দির নয়াগাঁও গ্রামের প্রবাসী মজিবরের বাড়িতে গিয়ে পৌঁছলে কয়েকজন দৌড়ে পালিয়ে যায়। এসময় আমরা অভিযান পরিচালনা করে একটি পরিত্যক্ত ঘর থেকে ২০ কেইচ যার পরিমাণ ৪৮০ পিস বিয়ার জব্দ করি। প্রতিটি বিয়ার কেন এর গায়ে লিখা আছে হলেন্ড ডিয়া ও রয়েলটাস।

তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কান্তি দাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এস আই ওবাইদুল হক সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে জিয়ারকান্দি নয়াগাঁও গ্রামের প্রবাসী মজিবরের বাড়িতে পৌছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে বিয়ার বিক্রেতারা পালিয়ে যায়। পরে অভিযান পরিচালনা করে একটি পরিত্যক্ত ঘর থেকে বিয়ারের চালানটি জব্দ করে। এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।