দরিদ্র মেধাবী শিক্ষার্থীর পাশে দাঁড়ালেন মুজিবনগর ইউএনও

মেহেরপুর অফিস:
মুজিবনগরে গোল্ডেন এ প্লাস পাওয়া শিক্ষার্থীর পাশে সহযোগিতার হাত বাড়ালেন উপজেলা নির্বাহী অফিসার। কলেজে ভর্তির জন দিলেন আর্থিক সহায়তা। সোমবার তন্নী খাতুন নামের ওই শিক্ষার্থীর হাতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ অর্থ তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার খায়রুল ইসলাম।

তন্বী খাতুন মজিবনগর বাগোয়ান গ্ৰামের রবিউল ইসলামের মেয়ে। সে বাগোয়ান মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগে জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হন। এখন সে মিরপুর ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। উপজেলা নির্বাহী অফিসার খায়রুল ইসলাম জানান, তন্নী খাতুনের মা জেসমিন আক্তার আমার অফিসে এসে মেয়ের বিষয়ে জানান। তখন আমি কিছু নগদ অর্থ প্রদানের আশ্বস্ত করি। আজ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার হাতে নগদ অর্থ তুলে দেয়া হয়।

এরকম দরিদ্র মেধাবী ছাত্রীর লেখাপড়ার সহযোগিতা করা সমাজের সকলেরই দায়িত্ব। তন্নী খাতুন বলেন, ভর্তি হওয়ার পর ঢাকায় পড়াশোনার ব্যাপক খরচ এই নিয়ে দুশ্চিন্তায় ছিলাম আমিও আমার পরিবার। ইউএনও অফিসে এসে আমার মা স্যারের নিকট আর্থিক সহযোগিতার কথা বলে। ইউএনও স্যার আমাদেরকে আশ্বস্ত করেছিলেন। আজ আমকে ও আমার মাকে ডেকে নগদ অর্থ দিয়েছেন এজন্য আমি ইউএনও স্যারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।