ধোপাছড়ীতে মরহুম রিফাত স্মৃতি ব্যাডমিন্টন ফাইনাল খেলা অনুষ্ঠিত

ওসমান চৌধুরী, চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার ধোপাছড়ী ইউনিয়নের পূর্ব ধোপাছড়ী সাঙ্গু কূল এলেকায় ডাক্তার গিয়াস উদ্দিনের সভাপতিত্বে মরহুম রিফাত স্মৃতি ব্যাটমিন্টন ফাইনাল খেলা বাইতুল ইজ্জত বনাম জয়নুল এন্টারপ্রাইজ মধ্যে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠিত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবাধিকার কমিশন চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি লায়ন নজরুল ইসলাম তালুকদার। এছাড়াও বিশেষ অতিথি ছিলেন বৌদ্ধ পুরোহিত সোমা ভান্তে। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আইয়ুব আলী মাষ্টার।

প্রধান অতিথি লায়ন নজরুল ইসলাম তালুকদার বলেন, খেলা হচ্ছে যুবকেরা যাতে মদকাসক্ত ও বিপথগামী না হয় তারই হাতিয়ার। তিনি আরো বলেন,  প্রধান মন্ত্রী ও জননেত্রী শেখহাসিনা গ্রামকে শহরে পরিনত করে খেলাধুলার মান উন্নয়নের কথা জনসম্মুখে তুলে ধরেন।বৌদ্ধ পুরোহিত সোমা ভান্তে খেলোয়াড়দের ধন্যবাদ ও কুশল বিনিময় করেন। মুক্তিযোদ্ধা আইয়ুব আলী মাষ্টার প্রধান অতিথি ও বিশেষ অতিথি দ্বয়কে সাথে নিয়ে খেলার শুভ সুচনা করেন। 

খেলায় জয়নুল এন্টারপ্রাইজ বাইতু ইজ্জত কেওচিয়া কে দুই সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। 

খেলায় পরিচালনা কমিটির  মধ্যে যারা উপস্থিত ছিলেন তারা হলেন তারেক,  রাশেদ, সবুজ, সাহেদ, সায়িদ, সহিদ, ইমরান, মোরশেদ প্রমুখ। 

টুর্নামেন্ট পরিচালনার দায়িত্বে ছিলেন সাংবাদিক ওসমান চৌধুরী। সহকারী হিসাবে ছিলেন রাকিবুল ইসলাম চৌধুরী। যারা সহযোগিতা করেছেন  সামি, জাহেদ, সাকিব, ইসমাঈল।সঞ্চালনায় ছিলেন খেলা আয়োজক কমিটির সভাপতি মিনহাজুল আবেদিন।