প্রবাসী মোঃ আশেকুল ইসলামের বাড়িতে হামলায় আহত তার স্ত্রী ও তার বাবা- মা!

তালহা চৌধুরী রুদ্র, নিজস্ব প্রতিনিধি :

চট্রগ্রাম নগরের হালিশহর থানাধীন যে ব্লক এর বাসিন্দা মোঃ আশেকুল ইসলামের (৩৪) এর বাড়িতে শনিবার বিকাল (১৫ জুন) আনুমানিক ৫.০০ ঘটিকার সময় হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী। হামলাকারীরা দলবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়! হামলাকারীরা তাহার ঘরের আসবাব পত্র ভাংচুর করে ও তাহার স্ত্রী আমেনা বেগমী লাকীকে মারধর করিয়া মারাত্মক আহত করে।

আহত আমেনা বেগম লাকীর সাথে যোগাযোগ করলে জানা যায় তিনি মারাত্মক জখম হওয়ায় বর্তমানে চমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ঘটনার বিষয়ে জানতে আমাদের প্রতিনিধি সরাসরি চমেক হাস্পাতালের গিয়ে স্বর জমিনে দেখেন আমেনা বেগম লাকী চমেক হাস্পাতালের ৩১ নং মহিলা বেডে শুয়ে কাতরাচ্ছে।
হামলার বিষয়ে আহত আমেনা বেগম লাকী ও বাহিরে অপেক্ষামান তার শ্বশুর জনাব রফিকুল ইসলামের কাছে জানতে চাইলে, তাহারা বলেন এই হামলা পূর্ব পরিকল্পিত, আমেনা বেগম লাকী জানান তাহার স্বামী মোঃ আশেকুল ইসলামের সহিত শত্রুতার জেরে এই হামলা হয়েছে, তিনি আরো জানান তাহার স্বামী একটি বেসরকারি লাইফ ইন্সুইরেন্স কোম্পানি তে চাকুরী করতেন, ঐ কোম্পানিতে তার স্বামী এসিস্ট্যান্ট ম্যানেজার ছিলেন।

কোম্পানির কিছু দূর্নীতি গ্রস্থ উচ্চপদস্থ কর্মকর্তার বিরুদ্ধে দুর্নীতির রিপোর্ট দাখিল করায় তার স্বামীর জন্য কাল হয়ে দাঁড়িয়েছে। উক্ত কর্মকর্তাগন প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তি হওয়ায় তার স্বামীর জীবন এবং পরিবারের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে। মোঃ বখতিয়ার হোসেন প্রভাব খাটিয়ে তার স্বামীর বিরুদ্ধে দুটি মিথ্যা মামলা করেছে, একটা মাদক মামলায় আমেনা বেগম লাকীর ভাশুর এখনো হাজতে রয়েছেন। মোঃ বখতিয়ার হোসেন নামের প্রভাবশালী নেতার ইন্ধনে পুলিশ প্রতিনিয়ত মোঃআশেকুল ইসলামের বাড়িতে গিয়ে মানসিক ভাবে নির্যাতন হয়রানি করে।

মোঃ বখতিয়ারের ভাড়াটে সন্ত্রাসী রা তার নির্দেশে নানাভাবে ভয়ভীতি দেখিয়ে আসছে, সর্বশেষ গত ১৬ জুন বিকাল আনুমানিক ৫.০০ ঘটিকায় মোঃ বখতিয়ারের নির্দেশে তার ভাড়াটে সন্ত্রাসী রা মোঃ আশেকুল ইসলামের বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘর আসবাবপত্র ভাংচুর করে ও তার স্ত্রী আমেনা বেগম লাকী কে মারাত্মক ভাবে আহত করে ও তার বাবা কেও শারীরিক ভাবে হেনস্থা করে, আশেপাশের লোকজন জরো হয়ে গেলে সন্ত্রাসী রা হুমকি দিতে দিতে পালিয়ে যায়।

উল্লেখ্য যে প্রবাসী মোঃ আশেকুল ইসলামের বিরুদ্ধে দুইটি মামলায় ওয়ারেন্ট ইস্যু আছে মোঃ আশেকুল ইসলাম দেশ পলাতক হিসেবে জানা যায়।