ফতুল্লায় রিকশা ভাড়া নিয়ে দ্বন্দ্বের জেরে হামলা, আহত অন্তত ৮

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের ফতুল্লার পূর্ব শিয়ারচরের তক্কারমাঠ এলাকায় রিকশা ভাড়া নিয়ে দ্বন্দ্বের জের ধরে ১০ জনকে কুপিয়ে আহত করা হয়েছে। আহতদের মধ্যে দুইজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং ছয়জনকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার (৯ মার্চ) রাত ১০ টার দিকে এই হামলার ঘটনাটি ঘটেছে।

স্থানীয়দের সূত্রে জানা যায়, এক সৌদি প্রবাসীর স্ত্রী ফতুল্লার তক্কারমাঠ থেকে একটি অটোরিকশা নিয়ে বরফকল রোডের নিজ বাড়িতে আসেন। নিয়মিত ভাড়া ১০ টাকা হলেও রিকশা চালক তার কাছে ২০ টাকা দাবি করেন। এতে ১৫ টাকা দেন ওই নারী। তাতেও রাজি হননি ঐ চালক। আর এ নিয়ে তারা বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। আশপাশের লোকজন রিকশা চালককে ন্যায্য ভাড়া নেওয়ার পরামর্শ দেন। এতে তাদের ওপরেও ক্ষেপে উঠেন ওই রিকশাচালক। পরে রিকশা চালকের সহযোগী ও ওই এলাকার কিশোর গ্যাংয়ের সদস্যরা ওই নারী যাত্রীর বাড়ি ও পাশের কয়েকটি বাড়িতে গিয়ে হামলা চালালে কমপক্ষে ৮ জন আহত হয়েছেন।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, রিকশা ভাড়ার ঘটনাটি নিয়ে হামলার ঘটনা ঘটেছে। আর এ ঘটনায় কয়েকজন আহত হয়েছে। আহতদের মধ্যে ২ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ও কয়েকজনকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।